ঢাকা (রাত ১:২২) মঙ্গলবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুরের মিঠু হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে নেয়ার দাবি পরিবারের Meghna News সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি গ্রেফতার Meghna News সিলেট বিআরটিএ’র দুর্নীতিবাজ এডি ও মোটরযান পরিদর্শক এখনও বহাল তবিয়তে Meghna News ধর্মপাশায় দুইজন দরিদ্র রোগীকে নগদ অর্থ সহায়তা প্রাদন অনুষ্ঠান Meghna News বাদাম বিক্রেতা থেকে এলজিইডি’র ঠিকাদার মাফিয়া মান্নান! Meghna News সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস Meghna News সাঘাটায় নতুন প্রেসক্লাবের প্রথম সভা অনুষ্ঠিত Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল

দাউদকান্দিতে নাশকতায় জড়িত অর্থের যোগানদাতা দেলোয়ারকে খুঁজছে পুলিশ

মেঘনা নিউজ ডেস্ক মেঘনা নিউজ ডেস্ক Clock মঙ্গলবার রাত ০৮:৫১, ২১ নভেম্বর, ২০২৩

গ্রেফতার এড়াতে পলাতক রয়েছেন বিএনপির নাশকতায় অর্থের যোগানদাতা দেলোয়ার হোসেন নামের এক ফার্ণিচার ব্যবসায়ী। সে দাউদকান্দি মডেল থানার জিআর ৩৩/৩৪১ নং মামলার এজাহারনামীয় ৫ নম্বর আসামি।

মামলার এজাহার সূত্রে জানা যায়,দেশব্যাপী বিএনপির অবরোধ কর্মসূচির প্রথম দিন ৩১অক্টোবর উপজেলার শহীদনগর সোনালী আশ ফ্যাক্টরি এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী সড়কে পুলিশের সাথে সংঘর্ষে জড়ায় বিএনপির নেতাকর্মীরা।

সংঘর্ষ চলাকালীন পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ ও একাধিক ককটেলের বিস্ফোরণ ঘটায় তারা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে ঘটনাস্থল থেকে একটি অবিস্ফোরিত ককটেল ও তিনটি বিস্ফোরিত ককটেলের খোসাসহ বিভিন্ন আলামত সংগ্রহ করে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

এ ঘটনায় দাউদকান্দি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো.আশরাফুল ইসলাম বাদী হয়ে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে একটি মামলাটি দায়ের করেন।

অভিযোগসূত্রে জানা যায়, উক্ত ঘটনায় দাউদকান্দি উপজেলার পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা জড়িত থাকায় ৬ জনকে এজহার নামীয়সহ ৭০/৮০ জনকে অজ্ঞাত আসামি করা হয় । মামলার পর থেকেই পলাতক রয়েছেন নাশকতায় অর্থের যোগানদাতা এজহার নামীয় অন্যতম আসামী দেলোয়ার।

 

গোপন একটি সূত্র জানায়, স্থানীয় আইনশৃঙ্খলা পরিস্থিতি অস্থিতিশীল রাখতে আর্থিকভাবে বিভিন্নভাবে অনুদান দিয়ে থাকেন এই ফার্ণিচার ব্যবসায়ী।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা জানান, বিএনপির বড় একটি অংশের অর্থের যোগান দিয়ে থাকেন পৌর এলাকার এই দেলোয়ার।

 

মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক জানান, ” মহাসড়কে নাশকতার মামলায় দেলোয়ার এজহারনামীয় আসামী।

পুলিশের একাধিক টিম তাকে গ্রেফতার করতে অভিযান পরিচালনা করছে। “



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT