ঢাকা (সকাল ৯:২৭) মঙ্গলবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুরের মিঠু হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে নেয়ার দাবি পরিবারের Meghna News সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি গ্রেফতার Meghna News সিলেট বিআরটিএ’র দুর্নীতিবাজ এডি ও মোটরযান পরিদর্শক এখনও বহাল তবিয়তে Meghna News ধর্মপাশায় দুইজন দরিদ্র রোগীকে নগদ অর্থ সহায়তা প্রাদন অনুষ্ঠান Meghna News বাদাম বিক্রেতা থেকে এলজিইডি’র ঠিকাদার মাফিয়া মান্নান! Meghna News সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস Meghna News সাঘাটায় নতুন প্রেসক্লাবের প্রথম সভা অনুষ্ঠিত Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল

দাউদকান্দিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock শনিবার বিকেল ০৫:৪৬, ২০ জানুয়ারী, ২০২৪

উপজেলার বলদাখাল এলাকায় প্রায় ১৫টিরও অধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

 

শনিবার (২০ জানুয়ারি) বিকালে বলদাখাল এলাকায় এসব অবৈধ স্থাপনা উচ্ছেদে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আরাফাতুল আলম।

 

তিনি এসময় স্থানীয় সাংবাদিকদের জানান,” সরকারি জায়গা দখলমুক্ত করতে এই অভিযান পরিচালনা চলমান থাকবে। উপজেলার বিভিন্ন স্থানে সরকারি জমি দখলমুক্ত করার অংশ হিসেবে আজকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক এলাকার বলদাখাল নামক স্থানে অভিযান পরিচালনা করে ১৫ টি দোকান উচ্ছেদ করা হয়েছে।”

 

 

এসময় উপস্থিত ছিলেন— উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. জিয়াউর রহমান।

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সহায়তা করেন দাউদকান্দি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) গোবিন্দ দাস ও থানা পুলিশসদস্যগণ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT