ঢাকা (রাত ১২:৫৮) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

তিন কোটি টাকার হেরোইন উদ্ধার, আটক ৩



চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বকচর সীমান্ত এলাকায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বিপুল পরিমান মাদক উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। রোববার (৭ এপ্রিল) সন্ধ্যা সোয়া ৬ টায় র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্প ও সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের যৌথ অভিযানে ৩ কেজি হেরোইন উদ্ধার করে র‌্যাব-৫। এ সময় মাদক পরিবহন ও রাখার অভিযোগে ৩ জনকে আটক করে র‌্যাব।

 

আটককৃতরা হলো- জেলার সদর উপজেলার চর আলাতুলী বকচর এলাকার সাদেকুলের ছেলে সুমন (২৫) ও একই এলাকার মৃত নূর মোহাম্মদের ছেলে আলাউদ্দিন (৫৫) এবং একই উপজেলার চর কোদালকাটি এলাকার মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে শফিকুল ইসলাম (৪৪)।

এ বিষয়ে র‌্যাবের মিডিয়া উইং থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তীতে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বকচর ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের বালুগ্রাম ঘাট দিয়ে মাদকের একটি বড় চালান পদ্মা নদী পেরিয়ে আসার গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্প ও সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প রোববার এক যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় ডিঙ্গি নৌকা করে পদ্মা নদী পেরিয়ে আসা সুমন, আলাউদ্দিন ও শফিকুল পদ্মা নদীর তীর হতে পাড়ের দিকে উঠা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে তাদের আটক করতে সক্ষম হয় র‌্যাব। পরে তাদের তল্লাশি করে হাতে থাকা বাজারের ব্যাগ থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ কেজি হেরোইন উদ্ধার করা হয়। তবে অভিযানের সময় ডিঙ্গি নৌকায় থাকা অপর একজন দ্রæত গতিতে পদ্মা নদীতে নৌকা চালিয়ে পালিয়ে যায়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা পরস্পরের যোগসাজসে অবৈধ মাদকদ্রব্য হেরোইন অবৈধভাবে ভারতীয় সীমান্তবর্তী স্থান হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজত ও দখলে রেখে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও রাজশাহী জেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন ধরে বিক্রয় ও সরবারহ করে আসছে বলে স্বীকার করেছে এবং এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান অধিনায়ক।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT