ঢাকা (সন্ধ্যা ৭:২১) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার

ঢাকাস্থ দাউদকান্দি-মেঘনা ছাত্র পরিষদ এর আলোচনা সভা ও ইফতার মাহফিল- ২০১৮ ইং অনুষ্ঠিত



মাঈনুদ্দিন হাসান তামিম, ঢাকা প্রতিনিধি: মঙ্গলবার বিকেল ৪ ঘটিকায় ঢাকার বাংলামটরস্থ সেভেনহিল রেস্টুরেন্টে ঢাকাস্থ দাউদকান্দি-মেঘনা ছাত্র পরিষদ এর আলোচনা সভা ও ইফতার মাহফিল- ২০১৮ ইং অনুষ্ঠিত হয়েছে।

 

ছাত্র পরিষদ এর সভাপতি মো:কবির হোসেনের সভাপতিত্বে ইফতার মাহফিল সঞ্চালনা করেন সাধরণ সম্পাদক মনির হোসেন।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা)আসনের মাননীয় সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.)মোঃ সুবিদ আলী ভুঁইয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডেপুটি এটর্নি জেনারেল শফিউল বাশার ভাণ্ডারী এবং ছাত্র পরিষদের সকল উপদেষ্টা মন্ডলী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠন এর সহ-সভাপতি- মেহেদী হাসান ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি-মহসিন হাসান (দিপু), উপদেষ্টা সদস্য- আমির হোসেন, মফিজুল ইসলাম (হিমু), মোঃ জনি, সাইদুজ্জামান ভুঁইয়া লাকি সহ আরো অনেকে।

সংগঠনটির সিনিয়র সহ- সভাপতি মহসিন হাসান (দিপু) বলেন, ঢাকাস্থ দাউদকান্দি মেঘনা ছাত্র পরিষদ সব সময় ঢাকায় পড়তে আসা দাউদকান্দি ও মেঘনা উপজেলার ছাত্র-ছাত্রীদের যে কোন সমস্যা এবং সহযোগিতায় তাদের পাশে আছে এবং সংগঠনটির পুরাতন কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় খুব দ্রুত নতুন কমিটি দেয়ার দাবি তুলেন। তখন তার দাবি-কে উপস্থিত সবাই করতালির মাধ্যমে স্বাগত জানায়।

বিশেষ অতিথি ডেপুটি এটর্নি জেনারেল শফিউল বশর ভাণ্ডারী তার বক্তব্যে এমন একটি সংগঠন এর তৈরী করার জন্য সংগঠন উদ্যোক্তাদের ভূয়সী প্রসংশা করেন।

প্রধান অতিথির বক্তব্যে মেজর জেনারেল (অব.) মোঃ সুবিদ আলী ভুঁইয়া মেঘনা ও দাউদকান্দির উন্নয়ন তুলে ধরেন এবং মেঘনা ও দাউদকান্দিতে যে উন্নয়ন হচ্ছে তাতে যেন কেউ দুর্নীতি না করতে পারে সেই জন্য ছাত্রসমাজকে সজাগ থাকার নির্দেশ দেন। তিনি আরো বলে সামনের জাতীয় নির্বাচনে সংগঠনের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে আগত সকল ছাত্রদের ধন্যবাদ জানিয়ে তিনি তার বক্তব্য শেষ করেন।

সবশেষে দোয়া ও মুনাজাতের মাধ্যমে ইফতারি খাওয়া শেষে সভাপতি মোঃ কবির হোসেন অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT