ঢাকা (রাত ১০:৪৬) রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং

ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-৩



ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে ময়মনসিংহর গৌরীপুর উপজেলার বেলতলি এলাকায় ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজির তিন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন। রবিবার (২০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন দূর্গাপুর উপজেলার ইন্দুপুর গ্রামের আবুল মুনসুরের ছেলে মনির (১৭), মিনকিকান্দা গ্রামের মৃত জনাব আলীর ছেলে মূল হক (৪৮), কলমাকান্দা উপজেলার গৌরীপুর গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে জাহাঙ্গীর (৩৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ঘটনার দিন ৫ জন যাত্রী নিয়ে সিএনজিটি ময়মনসিংহ থেকে দুর্গাপুর যাওয়ার পথে উল্লেখিত এলাকায় রাস্তায় দাড়াঁনো একটি পিকআপ কে অভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজির তিনজন যাত্রী ঘটনা স্থলেই নিহত হন এবং অপর দুইজন যাত্রীকে মারাত্মক আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নয়ন দাস এ বিষয়ে নিশ্চিত করে বলেন, ঘটনার পর ঘাতক ট্রাকের চালক ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। এ দুর্ঘটনায় নিহতদের মরদেহ ময়না তদন্ত ছাড়াই তাদের আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT