ঢাকা (দুপুর ১২:১২) মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News কাউন্সিলর হিসেবে সাড়ে তিন বছর পর শপথ নিলেন আলী আহাম্মদ Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News সিলেটের প্রধান দুই নদীর ড্রেজিং প্রকল্প ফাইল বন্ধী, দেখার কেউ নেই! Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার

টাঙ্গাইলে ধান ক্ষেতের ড্রেন থেকে ১ নারীর মরদেহ উদ্ধার



টাঙ্গাইলের নাগরপুরে ধান ক্ষেতের সেচের ড্রেন থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (১০ মে) ২০২৪ সকালে উপজেলার বারাপুষা এলাকার ধান ক্ষেতের সেচ ড্রেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, মহিলাটি বেকড়া ইউনিয়নের বারাপুষা গ্রামের মো. নজরুল ইসলামের স্ত্রী অঞ্জনা বেগম (৪২)। এটি পরিকল্পিত হত্যা না দুর্ঘটনা এ নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন।

 

মৃতের ছোট ছেলের স্ত্রী প্রিয়া আক্তার জানান, বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে বাবার বাড়ি বেকড়া গ্রামের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন অঞ্জনা বেগম। শুক্রবার সকাল ৮ টার দিকে খবর পান কাঠুরী গ্রামের নিজাম উদ্দিনের বাড়ীর পশ্চিম পাশের ধান ক্ষেতে এক মহিলার লাশ পরে আছে। এ খবরে, ঘটনা স্থলে গিয়ে দেখে তার শাশুড়ীর মৃত দেহ পড়ে আছে ধান ক্ষেতের সেচ ড্রেনে।

 

নিহত নারীর পিতা গনি মিয়া বলেন, আমার মেয়ে কাল বাড়ীতে আসে নাই। সকালে তার মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনা স্থলে আসি।

 

প্রত্যক্ষদর্শী বাহাদুর মিয়া বলেন, সকাল সাত টার দিকে ধান ক্ষেতে পানি দেওয়ার জন্য মেশিন ঘরে যাবার সময় ক্ষেতের আইলে মহিলার লাশ পড়ে থাকতে দেখি। পরে, আশপাশের লোকজনদের বিষয়টি জানাই।

 

নিহত স্বামী মো. নজরুল ইসলাম জানান, গতকাল সকাল ৭টার দিকে কাজের জন্য বাহিরে চলে যাই। বাড়ী ফিরে এসে ছেলে বৌদের কাছে থেকে জানতে পারি, সে বাপের বাড়ী গেছে। সকালে খবর পাই ধান ক্ষেতে পরে আছে তার মরদেহ।

 

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচএম জসিম উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT