ঢাকা (ভোর ৫:৫৭) বুধবার, ৮ই মে, ২০২৪ ইং

জুনিয়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হাসান



কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন হাসানুজ্জামান হাসান।

জুনিয়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে সবার দোয়া ও সমর্থন চান হাসানুজ্জামান হাসান।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়ন ইউনিয়নের জনপ্রিয় হাসানুজ্জামান হাসানকে দেখতে চাচ্ছেন ইউনিয়নবাসী । এলাকাবাসী বলেন, হাসানুজ্জামান হাসান, বর্তমান কুষ্টিয়া-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল-আলম হানিফ এর আস্থাভাজন ব্যক্তিত্ব।

এলাকাবাসী জানান, এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এর প্রতি বিভিন্ন কারণে মানুষ আস্থা হারিয়েছে। এ সমস্ত কারণে আমরা একজন জনপ্রিয় ও জনদরদী মানুষকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। সেদিক থেকে হাসানুজ্জামান হাসান খুবই উপযুক্ত ও যোগ্য।

স্থানীয়রা বলেন, হাসানুজ্জামান হাসান একজন জনপ্রিয়, জনদরদী ও মার্জিত ব্যক্তি। তাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। তারা আরও জানান,হাসানুজ্জামান হাসান এর মত জনদরদী, জনপ্রিয় ও ভদ্র লোক পাওয়া বিরল। সে এলাকার গণ্য-মান্য, মুরুব্বী, ছোট-বড় সবাইকে সম্মান ও স্নেহ করে চলেন এবং ইউনিয়নবাসীর বিপদে-আপদে পাশে থাকেন। তাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

হাসানুজ্জামান হাসান বলেন, আমার পরিবার আওয়ামী পরিবার। আমার এক ভাই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আরেক ভাই ইউনিয়ন যুবলীগের সভাপতি। আমি ও আমার পরিবার  বর্গের সদস্যবৃন্দ ছাত্রজীবন থেকেই  বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে আসছে। আজ অবধি আমরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আসছি। আমি ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। আমি গত নির্বাচনে মাত্র কয়েক ভোটের ব্যবধানে পরাজিত হয়। এবারের নির্বাচনে আমি  জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। আমি মানুষের বিপদে-আপদে পাশে থাকি এবং সাহায্য-সহযোগিতা করে থাকি। আমি সমাজকে কলুষমুক্ত করতে চেয়ারম্যান হতে চাই।

আমি সুষ্ঠু ধারায় জনগণের কল্যাণে ও জনসেবায় নিজেকে মেলে ধরতে চাই। আর এজন্যেই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে চাই ।

তিনি আরও বলেন, মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রমণ মোকাবিলায় আমি এলাকায় কাজ করেছি । আমি যতটুকু পেরেছি এলাকাবাসীকে সাহায্য ও সহযোগিতা করেছি। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রতিনিয়ত জনসচেতনায় কাজ করেছি। আমি ব্যক্তিগতভাবে অনেক পরিবারকে ত্রাণ দিয়েছি ও সহায়তা করেছি। আমি আমার ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন চাই।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT