ঢাকা (দুপুর ১২:১৬) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

জাতীয় শোক দিবসে গৌরীপুর আওয়ামী লীগের শোক র‍্যালী



জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে শোক র‌্যালি বের হয়েছে। মঙ্গলবার পৌর শহরের হারুনপার্কস্থ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে শোকর‌্যালি বের হয়।

শোক র‌্যালিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ

শোকর‌্যালি শেষে পৌর শহরের বঙ্গবন্ধুর চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুর্ষ্পাঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সংযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

শোক র‌্যালিতে অংশ নেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি, সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহ রফিকুল দিপু, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা অধ্যক্ষ ডা. মতিউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন, সাবেক সহসভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও আব্দুল মুন্নাফ, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি আব্দুল আউয়াল খান পাঠান, সাবেক ভিপি মাহফুজ উল্লাহ, সাবেক ভিপি হাবিব উল্লাহ হাবিব, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম প্রমুখ।

শোক র‌্যালি শেষে বঙ্গবন্ধু চত্বরে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT