ঢাকা (দুপুর ১:৪৮) রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং

ছোট মহেশখালীর গহীন পাহাড় থেকে ২৭টি মহিষ উদ্ধার



মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের গহীন পাহাড়ের নাক কাটা নামক স্থান থেকে স্থানীয় চেয়ারম্যান ও এলাকাবাসীর সহযোগিতায় ২৭টি মহিষ উদ্ধার করতে সক্ষম হয়েছেন পুলিশ।

স্থানীয় সুত্রে জানা যায়, ১০ জুন (শুক্রবার) বিকাল আনুমানিক ৩টার সময় ছোট মহেশখালীর গহীন পাহাড়ে কাজ করতে যাওয়া কিছু লোকজন নাক কাটা নামক স্থানে মা ও বাচ্চাসহ এক ঝাঁক মহিষ দেখতে পায়। পরে তারা স্থানীয় চেয়ারম্যানকে খবর দিলে উনি তাৎক্ষণিক মহেশখালী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃআব্দুল হাইকে বিষয়টি সম্পর্কে অবহিত করেন।

খবর পাওয়ার পর মহেশখালী থানার এস আই হাসান মাহমুদের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ টীম ঘটনাস্থলে পৌছান। পুলিশ যাবার পরে স্থানীয় চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চৌকিদার ও এলাকাবাসীর সহযোগিতায় সেখান থেকে মা ও বাচ্চাসহ মোট ২৭টি মহিষ উদ্ধার করতে সক্ষম হয়।

উক্ত বিষয়ে ছোট মহেশখালী ইউপি চেয়ারম্যান রিয়ান শিকদারের কাছে জানতে চাইলে তিনি জানান, ছোট মহেশখালীর গহীন পাহাড়ের নাক কাটা নামক স্থানে কাজ করতে যাওয়া কিছু লোকজন আমাকে ফোন করে কিছু মহিষের খবর দিলে, তিনি তাৎক্ষণিক মহেশখালী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃআব্দুল হাইকে বিষয়টি অবহিত করলে উনি দ্রুত পুলিশ পাঠায়। পুলিশ এসে ইউনিয়ন পরিষদের চৌকিদার ও এলাকাবাসীর সহযোগিতায় ২৭টি মহিষ উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

তিনি আরও জানান। উদ্ধারের পর তাৎক্ষণিক মহিষের কোন মালিক না পাওয়াতে উনার জিম্মায় ছোট মহেশখালীর মাঝেরপাড়ার কবরস্থানের মাঠে রেখেছেন এবং সঠিক মালিক খুঁজে পেলে তাকে মহেশখালী থানা পুলিশ মহিষগুলো ফিরিয়ে দেবেন বলে জানান।

ছোট মহেশখালীর গহীন পাহাড়ের নাক কাটা নামক স্থান হইতে ২৭টি মহিষ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার এস আই মোঃ হাসান মাহমুদ। তিনি আরও জানান, মহিষগুলোর সঠিক মালিক খুঁজে পেলে তাকে মহিষগুলো হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT