ঢাকা (রাত ১০:০৭) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

চালু হলো সদাগর কুরিয়ারের ওয়ান ডে সার্ভিস



“দ্রুত নিরাপদ সেবাই আমাদের মূল লক্ষ্য” শ্লোগানে সদাগর এক্সপ্রেস লিমিটেডের ওয়ান ডে সার্ভিস কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। উত্তরবঙ্গের রাজধানী বগুড়ার রানীরহাট এলাকায় এই ওয়ান ডে সার্ভিসের উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে শুক্রবার ৩ জুন বিকালে বগুড়া জেলার রানীরহাট এলাকায় অবস্থিত সদাগর এক্সপ্রেস লিমিটেড কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিসের নিজস্ব হাবে এক মতবিনিময় ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় সদাগর এক্সপ্রেস লিমিটেড কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল কালাম আজাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন। এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সদাগর এক্সপ্রেস লিমিটেডের চীফ অপারেটিং অফিসার (সিওও) মো. এমদাদুল ইসলাম।

বক্তারা বলেন, কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সাধারন জনগন বিশেষ করে ব্যবসায়ীবৃন্দ বিভিন্ন পণ্য দেশের একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে আনা নেয়া করে থাকেন। বিশেষ করে যারা উৎপাদক তারা তাদের উৎপাদিত পণ্য দ্রুততম সময়ে কাস্টমারের কাছে পৌঁছাতে চান। সে লক্ষ্যেই সদাগর এক্সপ্রেস লিমিটেড কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস কাজ করে যাচ্ছে। দক্ষ জনবলের মাধ্যমে দেশের ৬৪ জেলায় ১৩০টি শাখার মাধ্যমে এই সেবা দিয়ে যাচ্ছে সদাগর কুরিয়ার।

আর তাই জনগনকে আরো দ্রুততার সাথে সঠিক সেবা প্রদাণে অঙ্গীকারবদ্ধ সদাগর কুরিয়ার উত্তরবঙ্গের ১৬ জেলাসহ দক্ষিণবঙ্গের কয়েকটি জেলার মধ্যে শুক্রবার থেকে ওয়ান ডে সার্ভিস বা একদিনে ডেলিভারি সার্ভিস চালু করতে যাচ্ছে। এর ফলে উত্তরবঙ্গের যে কোন জেলা থেকে বুকিংকৃত পণ্য যেমন করে পরের দিন রাজধানী ঢাকায় ডেলিভারি হয় ঠিক তেমনিভাবে উত্তরবঙ্গের ১৬ জেলাসহ দক্ষিণবঙ্গের কয়েকটি জেলাতেও এই সার্ভিস দেয়ার নিমিত্তে চালু করা হলো ওয়ান ডে সার্ভিস।

সদাগর এক্সপ্রেস লিমিটেড কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিসের উত্তরবঙ্গ টু দক্ষিণবঙ্গ ওয়ান ডে সার্ভিসের শুভ উদ্বোধন অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সদাগর এক্সপ্রেস লিমিটেডের উত্তরবঙ্গের সহকারী মহাব্যবস্থাপক মো. ইব্রাহিম হোসাইন।

এ সময় ওয়ান ডে সার্ভিসের মতবিনিময় ও আলোচনা সভায় উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের শাখা ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন।

এর আগে ফিতা কেটে বগুড়া জেলার রানীরহাট এলাকায় অবস্থিত সদাগর এক্সপ্রেস লিমিটেড কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিসের ওয়ান ডে হাবের শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল কালাম আজাদ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT