ঢাকা (রাত ৩:০৩) সোমবার, ৬ই মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জের ৫ টি ইউনিয়নে মানবিক সহায়তা বিতরণ



চলমান করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত মানবিক
সহায়তা ও শিশু খাদ্য বিতরণ করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে। রোববার দুপুরে উপজেলার ছত্রাজিতপুর, নয়ালাভাঙা, ঘোড়াপাখিয়া, পাঁকা ও উজিরপুর ইউনিয়নের মোট ৪ শত পরিবারকে মানবিক সহায়তা এবং ২ শত শিশুর মাঝে শিশু খাদ্য বিতরণ করা হয়। চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল উপস্থিত থেকে এসব উপহার সামগ্রী বিতরণ করেন।

এ সময় প্রত্যেক পরিবারকে মানবিক সহায়তা হিসেবে ১ কেজি পোলাও চাল, ২ কেজি খাবার চাল, ১ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবণ ও ১ কেজি চিনি প্রদাণ করা হয়। এছাড়া শিশু খাদ্য হিসেবে সেমাই, চিনি, সুজি, দুধ ও নুডুলস প্রদাণ করা হয়।

বিতরণকালে অন্যান্যের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামশুল হক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান এডু, নয়ালাভাঙা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাকুল ইসলাম পিন্টু, ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মশিদুল হক, নয়ালাভাঙা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আশরাফুল হকসহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT