ঢাকা (বিকাল ৫:০২) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জ : বিএসকেকেএসের শ্রমিক দিবস পালিত



“কৃষক ভালো থাকলে দেশ ভালো থাকবে, দেশ ভালো থাকলে মানুষ ভালো থাকবে” শ্লোগাণে আন্তর্জাতিক শ্রমিক দিবস-২০২৪ পালন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। দিবসটি পালন উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ সংযুক্ত কৃষক ও ক্ষেত মজুর সমিতি।

 

বুধবার সকালে জেলার বারোঘরিয়া ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষ করে নিজস্ব কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়। এ সময় সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. লোকমান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি মো. আবু বক্কর সিদ্দিক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক মো. শাহিন আক্তার।

 

বক্তারা বলেন, সারা বিশ্বে শ্রমিকরা নিগৃহিত হচ্ছে। তাদের নায্য পাওনা থেকে বঞ্চিত করা হচ্ছে। কঠোর পরিশ্রম করেও তার লাঞ্ছিত হচ্ছে, মার খাচ্ছে। এসবের থেকে পরিত্রাণ পেতে সকল শ্রমিক সংগঠনকে এক হয়ে কাজ করার আহ্বান জানান বাংলাদেশ সংযুক্ত কৃষক ও ক্ষেত মজুর সমিতি সদর ও জেলা কার্যালয়ের সদস্যরা।

 

আলোচনা সভা ও র‌্যালিতে সংগঠনের সহ-সভাপতি মো. আব্দুল খালেক, মো. সেলিম রেজা ও মো. আলাউদ্দিন বিশ্বাস, সহ-সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন ও মো. মোজাম্মেল হক, ক্যাশিয়ার মো. ইয়াকুব আলীসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT