ঢাকা (দুপুর ১:০৮) মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সহসভাপতির অফিসে দূর্বৃত্তদের ককটেল হামলা



আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদ প্রত্যাশী পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মোখলেসুর রহমানের অফিসে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাত পৌণে ১২টার দিকে শহরের বটতলাহাট এলাকায় জোসনারা ফাউন্ডেশনের অফিসে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

তথ্যানুসন্ধানে জানা গেছে, আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে গণসংযোগসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মোখলেসুর রহমান।

আর সামাজিক কার্যক্রম জোরদার করার লক্ষ্যে তিনি গড়ে তুলেছেন জোসনারা ফাউন্ডেশন নামে একটি সামাজিক প্রতিষ্ঠান। এমনকি চলতি বছরের প্রথমে শুরু হওয়া করোনা পরিস্থিতি মোকাবেলায় সদর উপজেলার আনাচে কানাচে তিনি তার এই সেবা মূলক প্রতিষ্ঠানের মাধ্যমে পৌঁছে দিয়েছেন বিভিন্ন সাহায্য সহযোগিতা।

আর তাই এসবের হিংসা বশবর্তী হয়ে বৃহস্পতিবার দিবাগত রাত পৌণে ১২টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা তার সমাজসেবামূলক প্রতিষ্ঠান জোসনারা ফাউন্ডেশনের অফিস লক্ষ্য করে দুটি শক্তিশালী ককটেল ছুড়ে মারে। কিন্তু গভীর রাত হওয়ায় এ সময় অফিসে কেউ না থাকায় হতাহতের কোন ঘটনা ঘটেনি। আর শক্তিশালী ককটেল দুটি অফিসের পেছনে বিষ্ফোরিত হওয়ায় বিকট শব্দে আতংকিত হয়ে পড়েন এলাকাবাসী।

পরে সংবাদ পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT