ঢাকা (দুপুর ১২:১০) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে বিদেশী আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে ডিবি



চাঁপাইনবাবগঞ্জে বিদেশী আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে জেলা গোয়েন্দা  শাখা-ডিবি। সোমবার (৪ ফেব্রুয়ারি) বিকালে জেলার শিবগঞ্জ উপজেলায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে এসব আগ্নেয়াস্ত্র উদ্ধার করে ডিবি। এ সময় আটক করা হয় ২ জনকে।

আটককৃতরা হলো- জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর চৌধুরীপাড়া এলাকার সফেদা বেগম ও মৃত তহুরুল ইসলামের ছেলে মিঠুন সাগর (২৭) এবং একই উপজেলার পুকুরিয়া পশ্চিম পাড়া এলাকার সালেহা বেগম ও মৃত মোকছেদ আলী শেখ ওরফে মুকুর ছেলে সেবাদুল ইসলাম (৫০)।

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, সোমবার সন্ধ্যা পৌণে ৬টায় মাইক্রোবাসযোগে মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় জেলা গোয়েন্দা শাখার এসআই মো. আসগর আলীর নেতৃত্বাধীন সঙ্গীয় ফোর্স জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী ট্রাক টার্মিনাল এলাকায় পৌঁছিলে সাগর ও সেবাদুলের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাদের দেহ তল্লাশি করে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলিসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা অস্ত্র ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করায় তাদের শিবগঞ্জ থানায় মামলা দায়েরের মাধ্যমে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT