ঢাকা (সন্ধ্যা ৭:১৮) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

চাঁপাইনবাবগঞ্জে বিদেশী অস্ত্রসহ ১জনকে আটক করেছে র‍্যাব



চাঁপাইনবাবগঞ্জে কয়েকটি বিদেশী অস্ত্র উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। রোববার রাতে জেলার সদর উপজেলার নয়াগোলা ঘাটপাড়া এলাকায় অভিযান পরিচালনার সময় ৩টি ওয়ানশুটারগান উদ্ধার করে র‌্যাব-৫। আটক করা হয় এক যুবককে।

 

আটক যুবক রাজশাহী জেলার চন্দ্রিমা থানা এলাকার শিরোইল কলোনী ২ নং গলির হাসিনা ও নূর হাসানের ছেলে হাসিম (২৮)।

 

এ বিষয়ে সোমবার দুপুরে র‌্যাবের মিডিয়া উইং থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তীতে জানানো হয়, গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সাদা পোশাকে গোয়েন্দা দল ও একটি চৌকস আভিযানিক দল রোববার (২৬ মে) রাত ৯টায় জেলার সদর উপজেলার নয়াগোলা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় রাজশাহী থেকে অবৈধ অস্ত্র সংগ্রহের জন্য চাঁপাইনবাবগঞ্জে আসা হাসিমকে ৩টি ওয়ানশুটারগানসহ হাতেনাতে আটক করা হয়।

 

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করে আসামী হাসিমকে সোপর্দ করা হয়েছে বলে জানান র‌্যাব অধিনায়ক।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT