ঢাকা (সন্ধ্যা ৭:১৪) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে বিএনসিসি’র লিফলেট ও মাস্ক বিতরণ



বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনে এবং বৈশ্বিক মহামারি কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধে লিফলেট ও মাস্ক বিতরণ কার্যক্রম হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। মঙ্গলবার বেলা ১১ টায় বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর-বিএনসিসি মহাস্থান রেজিমেন্টের উদ্যোগে এই কার্যক্রম পরিচালিত হয়।

এ সময় একটি র‌্যালি চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ চত্বর হতে বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে জেলা কেন্দ্রিীয় শহিদ মিনারের পাদদেশে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। এ সময় মহাস্থান রেজিমেন্টের কমান্ডার লে. কর্ণেল এ.কে.এম ইকবাল হোসেনের নেতৃত্বে আয়োজিত কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধে লিফলেট ও মাস্ক বিতরণ র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু।

বক্তারা বলেন, বিশ্বে প্রাণঘাতি মহামারি হিসেবে করোনা এ বছরের মার্চ থেকে শুরু হলেও এই শীতে তা আরো মারাত্মক আকার ধারণ করবে বলে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছেন। আর তাই সকলকে যতটা সম্ভব পরিস্কার থাকার এবং বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যব্হার করার আহবান জাননো হয়।

র‌্যালি ও আলোচনা সভায় অন্যান্যের মধ্যে নবাবগঞ্জ সরকারী কলেজের বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. মাজহারুল ইসলাম তরু, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) দেবেন্দ্রনাথ ওঁরাও, সহকারী কমিশনার (ভূমি) আনিসুর রহমান, সহকারী কমিশনার চন্দন কর, ৩১ বিএনসিসি ব্যাটালিয়ন কমান্ডার মেজর মো.মহসিন আলী, লে. কর্ণেল মো. আশরাফুল ইসলাম, পিইউও মো. এনামুল হক (নবাবগঞ্জ সরকারি কলেজ), মো. সরোয়ার জাহান (আদিনা ফজলুল হক সরকারি কলেজ) সহ বিএনসিসি’র অন্যান্য কর্মকর্তা ও ক্যাডেটবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT