ঢাকা (বিকাল ৩:৫৩) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে বন্ধ ট্রেনগুলো চালুর দাবিতে সংবাদ সম্মেলন,চালু না হলে বৃহৎ কর্মসূচির হুঁশিয়ারী



করোনা ভাইরাসের কারণে প্রায় ১০ মাস আগে বন্ধ ৬টি ট্রেন পূনরায় চালুর দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

রোববার বেলা সাড়ে ১১টায় স্থানীয় রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর ব্যানারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি। এ সময় উপস্থিত ছিলেন, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ন রেজা, ভোলাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন, নাগরিক কমিটির নেতা মুনিরুজ্জামান মুনিরসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে বলা হয়, করোনার বিস্তার রোধে গত বছরের মার্চ মাসে সারাদেশের মতো চাঁপাইনবাবগঞ্জ থেকে ট্রেন চলাচল বন্ধ করে দেয়া হয়। কিন্তু পরবর্তীতে আপ-ডাউন মিলিয়ে ছয়টি ট্রেন চালু হলেও লোকাল আরো ছয়টি ট্রেন এখনো বন্ধ আছে। এই ছয়টি ট্রেন বন্ধ থাকার কারণে সাধারণ মানুষকে ব্যাপক ভোগান্তির শিকার হতে হচ্ছে। যা বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ধারাকে প্রশ্নের সম্মুখীন করছে।

আর তাই অবিলম্বে চাঁপাইনবাবগঞ্জ থেকে বন্ধ ট্রেনগুলো চালুর দাবী জানানো হয়। আর ট্রেন চালু না হলে কঠোর কর্মসূচি দেয়া হবে বলেও হুঁশিয়ারি দেয়া হয় সংবাদ সম্মেলন থেকে।

উল্লেখ্য, এরই মধ্যে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষের কাছে একাধিকবার ট্রেন চালুর দাবি জানানো হয়েছে। কিন্তু কোন এক অশুভ চক্রান্তে এর কোনো সুফল পাওয়া যায়নি।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT