ঢাকা (দুপুর ১:৫৪) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ ৩ যুবককে আটক করেছে এপিপিএন ও র‌্যাব-৫

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযানে আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল উদ্ধার করেছে এপিপিএন ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় অভিযানে ৩ যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতার যুবকরা সকলে মাদক ব্যবসায়ী। ফেনসিডিলসহ গ্রেফতার যুবকরা হলো- জেলার শিবগঞ্জ উপজেলার ১২ নং পাঁকা ইউনিয়নের বাবুপুর মধ্যপাড়া এলাকার মো. আব্দুল আলিমের ছেলে মো. আহাদ আলী (১৮), রানীহাটি ইউনিয়নের সাবেক লাভাঙ্গা এলাকার মো. মফিজুল ইসলামের ছেলে মো. আবুল হাসান (২৫) এবং রামচন্দ্রপুরহাট পানপট্টি গ্রামের জালাল উদ্দিনের ছেলে কাওসার আলী (৩৯)।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক সোমবার এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল রোববার দিবাগত রাত সোয়া ১২টায় সোমবার জেলার শিবগঞ্জ উপজেলার বাবুপুর মধ্যপাড়া গ্রামের আব্দুল খালেকের বাড়ীর দক্ষিন পাশে উজিরপুর হতে দুর্লভপুর গামী ৬ নং বাঁধের পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে ৭৩ হাজার টাকা মূল্যের ১৪৬ বোতল ফেনসিডিলসহ আহাদ আলীকে গ্রেফতার করে।

অপর এক অভিযানে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল রোববার রাত সাড়ে ৯টায় জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটি বাজারের পশ্চিম পাশে হুমায়ন হাজীর গোডাউনের পশ্চিমে আম বাগানের ভিতর অভিযান পরিচালনা করে ১লক্ষ ২ হাজার ৫ শত টাকার ২০৫ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধারসহ আবুল হাসানকে গ্রেফতার করে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জে ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিপিএন) রোববার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার লক্ষীপুর বাদুড়তলা জামে মসজিদ এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ৬০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী কাওসারকে গ্রেফতার করে।

এ বিষয়ে ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন বগুড়ার অধিনায়ক পুলিশ সুপার মো. জয়নুল আবেদীন জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের পুলিশ পরিদর্শক (নিঃ) সন্তু বিশ্বাসের নেতৃত্বে সঙ্গীয় এসআই (নিঃ) মো. সোলায়মান হোসেন, এএসআই (নিঃ) মো. সামসুল হক, মো. শামসুল আলম, নারী নায়েক মোছা. মার্জিয়া খাতুন, কনস্টেবল মো. সাইফ ইকবাল রিয়েল, মো. হাসিবুর রহমান, মো. মীর সাহেব এবং মো. তুহিনের সহায়তায় অভিযান পরিচালনা করে ৩০ হাজার টাকার ৬০ বোতল ফেনসিডিলসহ কাওসার কে গ্রেফতার করে। এ সময় তল্লাশিকালে দেখা যায় সে তার মোটরসাইকেলের পেট্রোল ট্যাংকের মধ্যে বিশেষ কায়দায় ফেনসিডিলের বোতলগুলো লুকানো অবস্থায় নিয়ে পাচার করছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার
করেছে এবং এ বিষয়ে শিবগঞ্জ থানায় দুইটি পৃথক মামলা এবং চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT