ঢাকা (সকাল ৬:১৭) বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে প্রেসিডেন্ট’স স্কাউট ও শাপলা কাব অ্যাওয়ার্ড প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ

ওবায়দুর রহমান ওবায়দুর রহমান Clock বুধবার রাত ০৮:৫১, ৯ অক্টোবর, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রেসিডেন্ট’স স্কাউট ও শাপলা কাব অ্যাওয়ার্ড প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সনদ পত্র বিতরণ করা হয়েছে। বুধবার সকালে জেলা স্কাউটস ভবনে সনদ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ও বাংলাদেশ স্কাউটস চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুস সামাদ।

এ সময় তিনি বলেন, দেশের যে কোন দূর্যোগ মূহুর্তে স্কাউট সদস্যরা মানুষের পাশে দাঁড়িয়েছেন। দেশের প্রয়োজনে কাজ করেছেন। কিছুদিন আগেও আমরা দেখলাম ট্রাফিক ব্যবস্থা যখন নাজুক ছিল ঠিক তখন স্কাউট সদস্যরা দ্বায়িত্ব পালন করেছেন। আমরা তাদের এই দ্বায়িত্ববোধকে স্যালুট জানাই। ভবিষ্যতেও দেশের সু-সময় কিংবা অসময়ে তারা দেশের স্বার্থে দেশের মানুষের স্বার্থে নিবেদিত প্রাণ হিসেবে পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

বাংলাদেশ স্কাউটস চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার কমিশনার ও অতিরিক্ত জেলা প্রশাসক আহমেদ মাহবুব উল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ স্কাউটসের সম্পাদক মো. গোলাম রশিদ।

 

প্রসঙ্গ:ত, এ বছর জেলায় প্রেসিডেন্ট’স স্কাউট, শাপলা কাব অ্যাওয়ার্ডসহ বিভিন্ন ক্যাটাগরিতে মোট ৩৪ জনকে সনদ ও মেডেল প্রদাণ করা হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT