ঢাকা (সকাল ৯:২৮) সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে প্রশাসনের পৃথক অভিযানে ফেনসিডিল উদ্ধার,১ যুবক গ্রেফতার



৫৯ বর্ডার গার্ড বাংলাদেশ এবং জেলা গোয়েন্দা শাখার পৃথক অভিযানে আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল উদ্ধার করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। অভিযানে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযানগুলো পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃত যুবক জেলার শিবগঞ্জ উপজেলার উপর চকপাড়া গ্রামের মো. আশরাফুল ইসলামের ছেলে মো. শামীম হোসেন হাবিব (২০)।

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে.

কর্ণেল মাহমুদুল হাসান শুক্রবার বিকাল সোয়া ৪টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, নিজস্ব সোর্সের তথ্যের গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১০টায় সীমান্ত হতে ১২ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে জেলার শিবগঞ্জ উপজেলার আম বাজার মোড়ে শিবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মো. সাকিল আল রাব্বি, ৫৯ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে ১৫ জন বিজিবি সদস্য এবং ৪ জন আনসার সদস্যর সমন্বয়ে গঠিত টাস্কফোর্স দল দ্বারা অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সেখানে একটি অটোবাইকে তল্লাশি করা হলে ১ লক্ষ ৭১ হাজার ৬ শত টাকা মূল্যের মোট ৪২৯ বোতল ভারতীয় মাদক ফেনসিডিল উদ্ধার করা হয়। তবে অভিযান চলাকালে জেলার সদর উপজেলার চুনাখালী মুন্নাপাড়া এলাকার মো. ফজলুর রহমানের ছেলে মো. মাসুম বাবু এবং শিবগঞ্জ উপজেলার পিঠালীতলা এলাকার মো. ইব্রাহিম আলীর ছেলে টুটুল আলী (২৯) পালিয়ে যেতে সক্ষম হলেও অটোবাইকটি জব্দ করা হয়।

পরে টাস্কফোর্স দল কর্তৃক আটককৃত ফেনসিডিল এবং অটোবাইক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিকট হস্তান্তর করা হলে তারা পলাতক আসামীদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

এদিকে একই দিন ও সময় অপর এক অভিযানে জেলা গোয়েন্দা শাখা শিবগঞ্জ উপজেলার কয়লাবাড়ি মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ৮০ হাজার টাকার মোট ২ শত বোতল ভারতীয় ফেনসিডিলসহ শামীম হোসেন হাবিবকে গ্রেফতার করতে সক্ষম হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT