ঢাকা (সন্ধ্যা ৭:৫৮) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে পারিবারিক কলহে স্ত্রীর আত্মহত্যা



চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দারিয়াপুর এলাকায় স্বামীর ওপর রাগ ও অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক গৃহবধু। শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে বাবার বাড়িতে এই আত্মহত্যার ঘটনা ঘটান তিনি।

নিহত গৃহবধু বিলকিস আক্তার (২১) চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দারিয়াপুর বিশ্বাসপাড়া মহল্লার কামরুল ইসলামের মেয়ে।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, শুক্রবার রাতে বিলকিস আক্তারের সাথে তার স্বামী হযরত আলীর ঝগড়া হয়। পরে স্বামী রাগারাগি করে জোরপূর্বক তাদের দুই সন্তানকে নিজ বাড়িতে নিয়ে চলে গেলে স্ত্রী বিলকিল আক্তার রাগ-অভিমান করে শনিবার সকালে বাবার বাড়িতেই লোহার সিঁড়ির সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে সদর মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT