ঢাকা (সকাল ১০:০৮) সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে এএসপি শিপন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন



পুলিশ কর্মকর্তা আনিসুল করিম শিপন হত্যার ঘটনায় জড়িতদের সবাইকে গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জেও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। সোমবার বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের চত্তরে চাঁপাইনবাবগঞ্জস্থ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের ব্যানারে এই মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞাণ বিভাগের ৩৩ তম ব্যাচের মেধাবী ছাত্র ছিলেন সিনিয়র এএসপি আনিসুল করিম শিপন। আর দেশের একটি গুরুত্বপূর্ণ পদে থেকেও তাকে নির্যাতনের শিকার হয়ে প্রাণ দিতে হয়েছে। আর তাই এ ঘটনার সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানানো হয় মানববন্ধন থেকে।

একই সাথে বক্তারা প্রশ্ন তুলে বলেন, যেখানে প্রশাসনের একজন উর্দ্ধোতন কর্মকর্তা নাম সর্বস্ব অবৈধ ক্লিনিকের সন্ত্রাসী কর্মকর্তাদ্বারা মৃত্যুর মুখে পতিত হন ,সেখানে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায় তা এখন ভাববার সময় এসেছে। তাই এই ধরনের অনুমোদনহীন হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জোড় দাবী জানান মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

মানববন্ধনে এ সময় অন্যান্যের মধ্যে জাহাঙ্গীরনগর বিশ্ব-বিদ্যালয়ের ইংরেজী বিভাগের ৪৬ তম ব্যাচের ছাত্র সোহেল রানা, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৩৯ তম ব্যাচের ছাত্রী লাইলী খাতুন, লোক প্রশাসন বিভাগের ৩৬ তম ব্যাচের ছাত্র ও এক্সিম ব্যাংক কৃষি বিশ্ব-বিদ্যালয়ের প্রভাষক মানজুর আহমেদ, পদার্থ বিজ্ঞান বিভাগের ছাত্র ও এক্সিম ব্যাংক কৃষি বিশ্ব-বিদ্যালয়ের আব্দুল্লাহ আল মাসুদ, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ২৮ তম ব্যাচের ছাত্র আব্দুল আওয়াল, ভূগোল ও পরিবেশ বিভাগের ২৪ তম ব্যাচের ছাত্র সৈয়দ মনিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ জেলার সচেতন নাগরিক মহল অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT