ঢাকা (রাত ১:১৮) রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদত্যাগ



আসন্ন জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ এ চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসন থেকে নির্বাচনে অংশগ্রহণকারী আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম পদত্যাগ করেছেন। বৃহস্পতিবার (২ নভেম্বর) স্থানীয় সরকারের পত্রের মাধ্যমে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সচিব বরাবর যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে তিনি এই পদত্যাগ পত্র দাখিল করেন।

 

পদত্যাগ পত্রে তিনি ব্যক্তিগত কারণে শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালন করতে পারছেননা বলে স্বেচ্ছায় পদত্যাগের কথা উল্লেখ করে পদত্যাগ পত্র গ্রহণপূর্বক পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সবিনয় অনুরোধ জানান।

 

পদত্যাগের বিষয়ে জানতে চাইলে মুঠোফোনে তিনি বলেন, শিবগঞ্জ উপজেলার গণমানুষের দাবির প্রেক্ষিতে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ এ শিবগঞ্জ আসনে আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী হিসেবে নির্বাচনে অংশগ্রহণের জন্য তিনি পদত্যাগ করেন।

 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিগত ১৫ বছরে শিবগঞ্জসহ জেলার সকল উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছেন। তিনি চরাঞ্চল সহ সকল গ্রামে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। এমনকি ছিন্নমুল মানুষকে বাসস্থান, পল্লী অঞ্চলে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন। আর তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে শিবগঞ্জ আসনের জনগনকে সাথে নিয়ে নৌকার কান্ডারী হতে চান তিনি।

 

এ বিষয়ে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খাঁন বলেন, সৈয়দ নজরুল ইসলাম আগামী ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে শিবগঞ্জ আসনে জনপ্রিয় প্রার্থী হিসেবে নিজেকে পরিচিত করেছেন। তিনি আপামর জনসাধারণের কাছে একজন দানশালী ব্যক্তি হিসেবে পরিচিত। তিনি করোনাকাল থেকে এ পর্যন্ত রাজনৈতিক ময়দানে জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে কাজ করেছেন। আর তাই অন্যদের চেয়ে তিনিই শিবগঞ্জ আসনে সর্বোচ্চ জনপ্রিয় নেতা।

 

উল্লেখ্য, সৈয়দ নজরুল ইসলাম আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে ২০১৯ সালের ২৪ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে একই সালের মে মাসের ১৯ তারিখে শপথগ্রহণ করে দায়িত্ব গ্রহণ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT