ঢাকা (সকাল ৯:৫০) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে আল-আরাফা ইসলামী ব্যাংকের আউটলেটের উদ্বোধন



আল-আরাফা ইসলামী ব্যাংক লিমিটেডের ২৯৩ তম আউটলেট শাখার উদ্বোধন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। মঙ্গলবার সকালে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বালিয়াডাঙ্গা বাজারে অবস্থিত হামজা টাওয়ারের দোতলায় এই আউটলেটের উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে আল-আরাফা ইসলামী ব্যাংক বালিয়াডাঙ্গা বাজার আউটলেট শাখার এজেন্ট মো. আব্দুস সালামের সভাপতিত্বে আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আল-আরাফা ইসলামী ব্যাংক লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান আলহাজ্ব আবেদ আহাম্মদ খান। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আতাউর রহমান মুক্তা ও আল আরাফা ইসলামী ব্যাংক লিমিটেড চাঁপাইনবাবগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. রাশেদুল ইসলাম।
গোরক্ষনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল আহাদের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম, বালিয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আব্দুল মান্নান, বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা মো. আব্দুল মালেক মানিকসহ স্থানীয় ব্যবসায়ী ও গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, ব্যাংকিং কার্যক্রমের সার্বিক সুবিধা প্রান্তিক জনগোষ্ঠীর হাতের নাগালে পৌঁছে দিতেই বর্তমান সরকার এজেন্ট ব্যাংকিং ব্যবস্থা চালু করছেন। এরই ধারাবাহিকতায় অর্থ আদান-প্রদানে ও দেশের সার্বিক অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে আল-আরাফা ইসলামী ব্যাংকের আউটলেটসমূহ। আর তাই সহজে ও কম সময়ে জনগণের সুযোগ সুবিধাকে প্রাধান্য দিয়ে কাজ করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানানো হয় উদ্বোধনী অনুষ্ঠান।
শেষে যাদুপুর দাখিল মাদরাসার সুপারিন্টেন্ডেন্ট আলহাজ্ব মাওলানা মো. আব্দুর রহমানের পরিচালনায় দোয়া করা হয়।
এর আগে ফিতা কেটে আউটলেট শাখার উদ্বোধন করেন অতিথিবৃন্দ।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT