ঢাকা (সন্ধ্যা ৬:৪৮) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধার লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় একজন বীর মুক্তিযোদ্ধার মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে। উপজেলার দুলর্ভপুর ইউনিয়নের পনের রশিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা সাবেক পুলিশ সদস্য ইদ্রিশ আলী বুধবার দিবাগত রাত দেড়টার দিকে বার্ধক্য জনিত কারণে নিজ বাসভবনে ইন্তেকাল করলে আজ বৃহস্পতিবার তার দাফন সম্পন্ন করা হয়।

এর আগে উপজেলা প্রশাসন ও শিবগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অফ অনার প্রদাণ করা হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার সকালে মৃতের পারিবারিক গোরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়। মরহুমের নামাজের জানাযায় চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা.সামিল উদ্দিন আহমেদ শিমুল, উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার (ভূমি) আরিফা সুলতানা, শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে সাংসদ তার ব্যক্তিগত উদ্যোগে নগদ ১০ হাজার টাকা মৃত বীর মুক্তিযোদ্ধা পরিবারকে প্রদাণ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT