ঢাকা (সকাল ৯:৫৪) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ফাদার অনিল ইগ্নেসিউস মারান্ডীকে সংবর্ধনা প্রদান



চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় প্রথম পবিত্র খ্রীষ্টান ফাদার অনিল ইগ্নেসিউস মারান্ডীকে সংবর্ধনা প্রদাণ করা হয়েছে। শনিবার বেলা ১১ টায় নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের কার্ত্তিকপুর গ্রামে স্থানীয় খ্রীষ্টান ধর্মম্বলীরা এই সংবর্ধনার আয়োজন করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে মুন্ডুমালা ধর্মপল্লীর পাল পুরোহিত ফাদার প্রেট্রিক গমেজের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ফেরদৌসি ইসলাম জেসি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল কাদের। আলোচনা সভায় উপস্থিতরা প্রধান অতিথির নিকট নাচোল উপজেলার জমিন-কমিন, কার্ত্তিকপুর, বাসুগ্রাম, ধরইল ও শ্যামপুর এলাকার রাস্তাঘাট নির্মাণ, জ্ঞাণার্জণের জন্য বিদ্যালয় ও চিকিৎসা কেন্দ্রের জন্য জোর দাবি জানান।

এ সময় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নেজামপুর ৩নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল হক, নেজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আনোয়ার আল শহীদ জুয়েল, সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম, উপজেলা আওয়মীলীগের কার্য নির্বাহী সদস্য মো. হাবিবুর রহমান, আদিবাসী নেতা কর্ণেলিউস মুরমুসহ স্থানীয় খ্রীষ্ট ধর্মাবলম্বীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT