ঢাকা (দুপুর ২:২৮) বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ ইং

গৌরীপুরে প্রতিবন্ধী শিশু বলাৎকারের শিকার



ময়মনসিংহের গৌরীপুরে এক প্রতিবন্ধী শিশুকে (১২) বলাৎকার করা হয়েছে। বলাৎকারের অভিযোগে গৌরীপুর টু ঢাকাগামী বাস ধূমকেতু এক্সপ্রেসের সুপারভাইজার জাহাঙ্গীর আলম (৩৫) এর বিরুদ্ধে গৌরীপুর থানায় মামলা হয়েছে।

বুধবার নির্যাতিত শিশুর মা বাদী হয়ে গৌরীপুর থানায় মামলাটি দায়ের করেন। অভিযুক্ত সুপারভাইজার জাহাঙ্গীর আলম (৩৫) পৌর শহরের ইসলামাবাদ মহল্লার মৃত আছর আলী ওরফে রুপা মিয়ার ছেলে।

জানা গেছে নির্যাতিত প্রতিবন্ধী শিশুর বাড়ি পৌর শহরের ইসলামাবাদ মহল্লায়। মঙ্গলবার সকালে শিশুটি বাড়ির সামনে দাঁড়িয়েছিল। এসময় জাহাঙ্গীর আলম মোবাইল ফোনে ছবি দেখানোর কথা বলে শিশুটিকে ফুসলিয়ে স্থানীয় মাদরাসার একটি হাফ বিল্ডিংয়ের বারান্দায় নিয়ে জোরপূর্বক বলাৎকার করে পালিয়ে যায়। এসময় শিশুটি সেখানে কান্নাকাটি করলে স্থানীয়রা তাকে বাড়ি নিয়ে আসে। পরে শিশুটির মা বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) কামাল হোসেন মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ মামলাটি তদন্ত করছে। অভিযুক্ত জাহাঙ্গীর পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT