ঢাকা (সকাল ৯:২১) মঙ্গলবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুরের মিঠু হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে নেয়ার দাবি পরিবারের Meghna News সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি গ্রেফতার Meghna News সিলেট বিআরটিএ’র দুর্নীতিবাজ এডি ও মোটরযান পরিদর্শক এখনও বহাল তবিয়তে Meghna News ধর্মপাশায় দুইজন দরিদ্র রোগীকে নগদ অর্থ সহায়তা প্রাদন অনুষ্ঠান Meghna News বাদাম বিক্রেতা থেকে এলজিইডি’র ঠিকাদার মাফিয়া মান্নান! Meghna News সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস Meghna News সাঘাটায় নতুন প্রেসক্লাবের প্রথম সভা অনুষ্ঠিত Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল

গৌরীপুরে ছাত্রীদের সঙ্গে ইভটিজিং, দু’গ্রামবাসীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

গৌরীপুরে ছাত্রীদের সঙ্গে ইভটিজিং, দু’গ্রামবাসীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

ওবায়দুর রহমান, গৌরীপুর (ময়মনসিংহ) ওবায়দুর রহমান, গৌরীপুর (ময়মনসিংহ) Clock রবিবার ১২:২৯, ১২ মার্চ, ২০২৩

ময়মনসিংহের গৌরীপুরে ছাত্রীদের সঙ্গে ইভটিজিংকে কেন্দ্র করে দু’গ্রামবাসীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ায় ৮-১০জন আহত হয়, গাড়ী ও দোকানপাট ভাংচুর করা হয়েছে । গত বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটেছে উপজেলার শ্যামগঞ্জ বাজারে।
এলাকাবাসীসূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার শ্যামগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে ভ্যানগাড়ি করে বাড়ি ফেরার পথে মইলাকান্দা রেলক্রসিং এলাকায় ছাত্রীদের সঙ্গে বখাটেরা অসৌজন্যমূলক আচরণ করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার পরপরই মইলাকান্দা-নওপাই গ্রামের লোকজনের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়লে দু’পক্ষই দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে শ্যামগঞ্জ বাজারে মহড়া দেয় ও তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় তিনটি মোটর সাইকেল, একটি প্রাইভেট কার ও ৮-১০টি দোকান ভাংচুর করা হয়। এ ঘটনায় দু’পক্ষকে নিবৃত করতে গিয়ে স্থানীয় ইউপি সদস্য সিরাজুল ইসলামসহ ৮-১০ জন আহত হয়।
এ ঘটনায় লাঞ্চিত হওয়া অভিভাবক আনিসুজ্জামান তালুকদার বিপুল বলেন, বিদ্যালয়ের অনুষ্ঠান শেষে চারজন ছাত্রী ভ্যানগাড়ী করে বাড়ি যাওয়ার পথে কয়েকজন বখাটে তাদেরকে লাঞ্চিত করে ও ছাত্রীদের সাথে কথা কাটাকাটি করে। এর কিছু সময় পর দু’পক্ষই রামদা, লাঠিশোঠা নিয়ে বাজারে মহড়া দেয় ও রণক্ষেত্রে পরিণত হয়। বাজারের ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে দোকানপাট বন্ধ করে ফেলে। এ ঘটনায় গুরুতর আহত রাসেলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে তিনি জানান।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ঘটনার পরপরই পুলিশ পাটিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনার বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে, অভিযোগের তদন্ত হচ্ছে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT