ঢাকা (সকাল ৬:২১) সোমবার, ১৩ই মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চাঁপাইনবাবগঞ্জে ভাইকে হত্যা মামলায় ভাই কারাগারে Meghna News চাঁপাইনবাবগঞ্জে শতভাগ ফেল মাদ্রাসায় Meghna News দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ে এসএসসিতে পাশের হার ৯০.৯৩, ৪১ জন জিপিএ-৫ Meghna News দাখিল ফলাফল ২০২৪ – ব্রাহ্মনচর নোয়াগাঁও আলিম মাদ্রাসা, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – সোনারচর উচ্চ বিদ্যালয়, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – শেখেরগাঁও আব্দুল অদুদ মুন্সি উচ্চ বিদ্যালয় Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – মুজাফফর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – মুগারচর কে.আলী উচ্চ বিদ্যালয়, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – মেঘনা উপজেলা আইডিয়াল উচ্চ বিদ্যালয়, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – সাহেরা-লতিফ মেমোরিয়াল গার্লস উচ্চ বিদ্যালয়

গৌরীপুরে করোনায় মৃত হিন্দুদের সৎকারের দায়িত্ব নিলেন সাংবাদিক



গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ     ময়মনসিংহের গৌরীপুরে করোনাভাইরাসের সংক্রমণে মারা যাওয়া হিন্দুদের সৎকারের দায়িত্ব নিলেন সাংবাদিক কমল সরকার। তিনি গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি। সোমবার (৮ জুন) সকালে তিনি করোনাভাইরাসের সংক্রমণে মারা যাওয়া হিন্দুদের সৎকারের দায়িত্ব নেওয়ার ঘোষণা দেন।

আর ‍এ কার্যক্রমের হটলাইন নাম্বার- প্রধান সমন্বয়কারী কমল সরকার, মোবাইল নং- ০১৭১২-৮৫৩৯৪৯, ০১৭৫৭-৯৭৭৯০৭, ০১৭৬১-৫০৮৫২৫

স্থানীয়রা জানায়, সাধারণত করোনাভাইরাসের সংক্রমণে মারা যাওয়া মৃত ব্যক্তির সৎকারে সংক্রমিত হওয়ার ভয়ে কেউ এগিয়ে আসেন না। তাই করোনায় আক্রাত মৃতের লাশ সৎকারে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। আর সেই প্রতিবন্ধকতা জয় করে গৌরীপুর পৌরশহরের কালিপুর বাজারের বাসিন্দা অখিল সরকারের ছেলে সাংবাদিক কমল সরকার সংকট মোকাবেলায় এগিয়ে এসেছেন।

তিনি সোমবার সকালে করোনাভাইরাসের সংক্রমণে মারা যাওয়া হিন্দুদের সৎকারের দায়িত্ব নেওয়ার ঘোষণা দিয়েছেন। সাংবাদিক কমল সরকার বলেন, তার সঙ্গে স্বর্ণা মোবাইলের পরিচালক শংকর ঘোষ পিলু, দীপ টেলিকমের রতন রায়, উত্তম পাল, শুভংকর ঘোষ মিটু, সুশান্ত রায়, ইউনিক ষ্টুডিও’র পরিচালক সুপক রঞ্জন উকিল, সাংবাদিক শেখ বিপ্লব, সেচ্ছাসেবী এসো গৌরীপুর গড়ি সংগঠনের সমন্বয়কারী আবু কাউছার চৌধূরী রন্টিসহ আরো অনেকেই সহযোগিতার ইচ্ছা প্রকাশ করেছেন।

পাশাপাশি এই মানবিক কাজের দায়িত্ব নেয়ার জন্য পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম’ সাবেক কাউন্সিলর সুজিত কুমার দাস’ ময়মনসিংহ
জেলা মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক শামীম খান ও লোকনাথ মিষ্টান্ন ভান্ডারের পরিচালক এবং কালীখলা মন্দির কমিটির সভাপতি অজিত মোদক এই উদ্যোগের সঙ্গে একাত্বতা ঘোষণা করেন।

তিনি আরো বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান এই কার্যক্রমে প্রযয়োজনীয় নিরাপত্তা সামগ্রীর দায়িত্ব নিয়েছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT