ঢাকা (সকাল ৯:৪৭) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

কুড়িগ্রামে একই পরিবারের ৩ জনের করোনা পজেটিভ, জেলায় মোট আক্রান্ত ৯



সাজাদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি :   কুড়িগ্রামে রোববার (২৬ এপ্রিল)একই পরিবারের ৩জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে কেরাণীগঞ্জ ফেরত যুবক (২৬), তার ১৬ বছর বয়সী শ্যালক ও তার ৫বছর বয়সী মেয়ে রয়েছে। এরা সকলেই কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের পাঠানপাড়া  গ্রামের বাসিন্দা বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।

কুড়িগ্রাম সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নজরুল ইসলাম জানান, রোগীদের ঠিকানা কাঁঠালবাড়ী ইউনিয়নের পাঠানপাড়া হিসেবে লিপিবদ্ধ আছে।এনিয়ে জেলায় ৯জনের কোভিড ১৯ এর অস্তিত্ব পাওয়া গেল।

রাজারহাট সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য  বিপ্লব আলী জানান, আক্রান্ত যুবকটির বাড়ি মুলত কুড়িগ্রাম সদর উপজেলার নতুন রেলওয়ে স্টেশন সংলগ্ন দক্ষিণে। তার শ্বশুরবাড়ি রাজারহাট উপজেলার মাধাই মৌজার পাঠানপাড়ায়। কেরানীগঞ্জ থেকে শ্বশুরবাড়ি আসার পরপরই সেখান থেকেই তার নমুনা সংগ্রহ করা হয়। বর্তমানে সেখানেই অবস্থান পরিবারটি।

কুড়িগ্রামের সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান জানান,  গতকাল পর্যন্ত জেলা থেকে ৩৭৮জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। এরমধ্যে ২৫৭জনের ফলাফল পাওয়া গেছে। যাদের মধ্যে ৯জন করোনা শনাক্ত হয়েছে।

উল্লেখ্য,আক্রান্ত ৯জনের মধ্যে কুড়িগ্রাম সদরে ৪জন, রৌমারীতে ৩জন এবং ১জন করে ফুলবাড়ি ও চিলমারীর বাসিন্দা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT