ঢাকা (সকাল ৯:৫৪) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

কুড়িগ্রামে আইপিএল জুয়া, আটক ১৯

<script>” title=”<script>


<script>

কুুুড়িগ্রামে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) ক্রিকেট জুয়াবিরোধী  উলিপুর ও রাজারহাট থানা পুলিশের পৃথক অভিযানে ১৯ জনকে আটক করেছে বলে জানা গেছে।

এ সময় জুয়া খেলার টাকা,কয়েকটি মোবাইল ফোন ও একটি টেলিভিশন জব্দ করা হয়।

সোমবার(২১ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে উপজেলার থেতরাই  ইউনিয়নের বকসি বাজারের একটি ইলেকট্রনিক্স দোকান থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলেন- ওই ইউনিয়নের হোকডাঙ্গা ফকিরপাড়া গ্রামের  আবু মুছা (৩২), নুর ইসলাম(২২), বদিউজ্জামান(২৫), আনিছুর মন্ডল(৩০),শাহীন আলম(১৭),সুুুজন মিয়া(১৯),বকুল মিয়া(২৪) ও রাজু মিয়া(৩৫)।

উলিপুর থানার এসআই রাসেল মহমুদ জানান,সোমবার রাতে টেলিভিশনে সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে ম্যাচ চলাকালীন কয়েকজন যুবক জুয়া খেলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বকসি বাজারে আনিছুর মন্ডল নামক এক ব্যক্তির ইলেকট্রনিক্স দোকানে অভিযান চালিয়ে ৮ জনকে আটক করা হয়।

উলিপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আটকৃতদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে মামলা রুজু করে জেল-হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

অপরদিকে, একই দিনে রাজারহাট থানার আইপিএল জুয়া বিরোধী অভিযানে জনগণের দেয়া তথ্যের ভিত্তিতে ১১ জনকে আটক করে পুলিশ। রাজারহাট সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সুন্দর গ্রাম পুটিকাটা স্কুল সংলগ্ন রতনের চায়ের দোকানে রাজারহাট থানা পুলিশ আইপিএল খেলা চলাকালীন সময় ১১ জনকে দোকানের ভিতর টেলিভিশনের সামনে বাজি ধরা অবস্থায় আটক করেছে বলে জানা যায়।

এ ব্যাপারে রাজারহাট থানা অফিসার ইনচার্জ(ওসি) রাজু সরকার আইপিএল জুয়া বিরোধী অভিযানে ১১ জন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, টেলিভিশন জব্দ করা হয়েছে।আটকৃতদের বিরুদ্ধে মামলা ও জেল-হাজতে প্রেরনের প্রক্রিয়া চলছে।

 

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT