ঢাকা (রাত ৮:০৪) বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

কুড়িগ্রামের রাজারহাটে প্রতারক ভূয়া ডিবি পুলিশ আটক ২

<script>” title=”<script>


<script>

সাজাদুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধি:  কুড়িগ্রামের রাজারহাটে করোনা পরিস্থিতির সুযোগ নিয়ে  ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজীর সময় স্থানীয় জনতা রিপন সরকার(৩৮) ও আতাউর রহমান আপেল (২৫) নামে দুই প্রতারককে আটক করে পুলিশে দিয়েছে। এসময় অপর সহযোগী মেহেদী হাসান শিলু(২৮) পালিয়ে যায়।আটককৃতদের মধ্যে রিপন সরকার (৩৮) একই উপজেলার উমর মজিদ ইউনিয়নের বালাকান্দি গ্রামের আব্দুর রাজ্জাক ব্যাপারীর ছেলে,আতাউর রহমান আপেল (২৫) একই গ্রামের মৃত: ইসমাইল হোসেনের ছেলে এবং অপর আসামী মেহেদী হাসান শিলু (২৮) ওই গ্রামের আব্দুল হামিদ মন্ডলের ছেলে।স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার (৫ এপ্রিল) রাত ৯টায় উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের ডাংরার হাটে ওই তিন প্রতারক যুবক হাতে ওয়াকিটকি নিয়ে ডিবি পুলিশ পরিচয়ে আসে। এসময় তারা লকডাউন পরিস্থিতিতে  দোকান খোলা রাখার অপরাধে বাজারটিতে ভীতিকর অবস্থা সৃষ্টি করে। এসময় বাজারের ঔষধ ও বিকাশ এজেন্ট জাহাঙ্গীরের দোকানে অভিযান চালায়। তার দোকান খোলা রাখার অপরাধে জাহাঙ্গীরের ভাতিজা ফিরোজকে টাকা পয়সাসহ থানায় তুলে নেয়ার হুমকি দেয়। এসময় ওই দোকান থেকে ৩ লাখ টাকাসহ ফিরোজকে জোড়পূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে যায় তারা।

বিষয়টি নিয়ে সন্দেহ হওয়ায় স্থানীয় যুবকরা রাজারহাট থানার অফিসার ইনচার্জের সাথে মোবাইলে কথা বলে জানতে পারেন তারা ভূয়া ডিবি পুলিশ। তখন স্থানীয় যুবকরা মোটরসাইকেল যোগে অপহরণকারীদের পিছনে ধাওয়া করে। পথিমধ্যে বাছড়া বাজারের কাছে অপহরণকারীরা মোটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ার সময় দুজনকে আটক করতে সক্ষম হয়। এসময় একজন পালিয়ে যায়।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় রাজারহাট থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করে সোমবার (৬ এপ্রিল) আটককৃতদের কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT