ঢাকা (রাত ৪:২৩) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

কালীগঞ্জ থানায় নতুন ওসির যোগদান

লালমনিরহাটের কালীগঞ্জ থানায় অফিসার ইনচার্জ পদে পাটগ্রাম থানার সাবেক ওসি আরজু মোঃ সাজ্জাদ যোগদান করার পর ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর মুহুর্তে ।
লালমনিরহাটের কালীগঞ্জ থানায় অফিসার ইনচার্জ পদে পাটগ্রাম থানার সাবেক ওসি আরজু মোঃ সাজ্জাদ যোগদান করার পর ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর মুহুর্তে ।



ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের কালীগঞ্জ থানায় অফিসার ইনচার্জ পদে যোগদান করেছেন পাটগ্রাম থানার সাবেক ওসি আরজু মোঃ সাজ্জাদ। এর আগে কালীগঞ্জ  থানায় অফিসার ইনচার্জ পদে দায়ীত্ব পালন করেন মোঃ মকবুল হোসেন।
৫ম উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে পাটগ্রাম থানা থেকে ওসি সাজ্জাদ কে ক্লোজড করে জেলা পুলিশ লাইন্সে রাখা হয়, এবং তার স্থলে দায়ীত্ব দেওয়া হয় জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোঃ মনসুর আলীকে। মূলত বদলী জনিত কারনে ওসি মোঃ মকবুল হোসেন কে জেলা গোয়েন্দা পুলিশের ওসির দায়ীত্ব প্রদান করা হয়েছে এবং তার স্থলে আরজু মোঃ সাজ্জাদ কে কালীগঞ্জ থানার দায়ীত্ব প্রদান করা হয়েছে।
বদলীর বিষয়ে জেলা পুলিশ সুপার এর কার্যলয় সুত্রে জানা যায় ওসি মকবুল হোসেন দক্ষতার সহিত কালীগঞ্জে দায়ীত্ব পালন করেছেন কঠোরহাতে মাদক নির্মূলে কাজ করেছেন এবং তার স্বকৃতী স্বরূপ মার্চ মাসে জেলার শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত হয়েছেন ( মাদক উদ্ধার) করার মাধ্যমে। মূলত তার অভিজ্ঞতা এবং দক্ষতার জন্যেই তাকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি হিসাবে দায়ীত্ব দেওয়া হয়েছে। জেলা পুলিশ সুপার এর কার্যলয় এর অপর এক সুত্রে নতুন যোগদানকৃত কালীগঞ্জ থানার ওসি সম্পর্কে বলেন, আরজু মোঃ সাজ্জাদ লালমনিরহাট জেলায় প্রথমে কালীগঞ্জ থানায় ওসি তদন্ত  হিসাবে যোগদান করেন পরবর্তীতে কর্মদক্ষতা ও বিচক্ষণতার সাথে দায়ীত্ব পালন করায়  পদন্নতী পেয়ে পাটগ্রাম থানার ওসি হিসেবে  যোগদান  করেন। যেহেতু  তিনি পূর্বেও কালীগঞ্জ থানায় দায়ীত্ব পালন করেছেন সেহেতু আইন শৃঙ্খলা পরিবেশ সম্পর্কে ব্যপক ধারনা রয়েছে  তার।নতুন যোগদান কৃত ওসিকে ফুল দিয়ে প্রথমেই  শুভেচ্ছা  জানান কালীগঞ্জ থানায় কর্মরত পুলিশ অফিসারগন।পরে ফুলদিয়ে শুভেচ্ছা জানান,উপজেলার নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মাহবুবজ্জামান আহমেদ।পরে ফুলদিয়ে শুভেচ্ছা জানান সমাজকল্যাণ মন্ত্রীর বড় ছেলে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ।এসময় তার সাথে ছিলেন উপজেলা ছাত্রলীগ এর সভাপতি হারুনর রশীদসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ সামাজিক সংগঠন এর নেতৃবৃন্দ।
নতুন যোগদান কৃত ওসি আরজু মোঃ সাজ্জাদ উপজেলার আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখতে  সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT