ঢাকা (বিকাল ৫:৩৬) মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ ইং

কালীগঞ্জে কেইউপি উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ছাতা বিতরণ



ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলা তথা রংপুর বিভাগের মধ্যে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে খ্যাত কালীগঞ্জ করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়। প্রচন্ড রৌদ্র তাপের কারনে শিক্ষার্থীদের রৌদ্রর  তাপদাহ থেকে রক্ষা পাওয়ার জন্য প্রধান শিক্ষক খুরশীদুজ্জামান আহমেদ এর উদ্যেগে ছাতা উপহার দেওয়া হয়েছে।

প্রধান শিক্ষক এর নির্দেশক্রমে সিনিয়র শিক্ষক চিন্মর কুমার রায়, ইসলাম ধর্মশিক্ষার শিক্ষক বাবুর আলী,ক্রিয়া শিক্ষক আনিসুর রহমান সিমন প্রমূখ শিক্ষার্থীদের মাঝে ছাতাগুলো হস্তান্তর করেন।
উল্লেখ্য প্রয়াত সংসদ সদস্য আলহাজ্ব করিম উদ্দিন আহমেদ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠালগ্ন থেকে স্থানীয় গন্ডি পেরিয়ে বিশ্ব অঙনে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহন করে বিজয়ী হয়ে গৌরব উজ্বল ভুমিকা পালন করে চলছে প্রতিষ্ঠানটি। বর্তমানে সমাজকল্যাণ মন্ত্রী উক্ত প্রতিষ্ঠান এর সভাপতির দায়ীত্ব সুনামের সহিত পালন করে চলছেন। তারই দিকনির্দেশনা অনুযায়ী তারই সহদর ভাই শিক্ষাবান্ধব ব্যক্তিত্ব হিসাবে পরিচিত খুরশীদুজ্জামান আহমেদ দক্ষতার সহিত প্রতিষ্ঠানটি পরিচালনা করে আসছেন। শ্রেণীক্ষের পাঠদান প্রকৃয়া প্রযুক্তিনির্ভর করার পাশাপাশি ক্রিয়া অঙনেও জেলার মধ্যে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান এর স্বীকৃতি অর্জন করেছে বহুবার।
প্রচন্ড তাপদাহ এর কারনে শিক্ষার্থীদের বিদ্যালয়ে আসতে অসুবিধার কথা চিন্তাকরে প্রধান শিক্ষক এর এই মহতি উদ্যেগকে স্বাগত জানিয়েছে অধ্যায়নরত সকল  শিক্ষার্থীরা। ছাতা পেয়ে তাদের আনন্দ উল্লাস করতেও দেখা গেছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT