ঢাকা (রাত ৪:৩৩) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

করোনায় আক্রান্ত হলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি

<script>” title=”<script>


<script>

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ, বান্দরবান প্রতিনিধিঃ   বান্দরবান পার্বত্য জেলার ৭টি উপজেলায় সর্বশেষ ৯ জন আক্রান্তসহ এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে শিশুসহ ৪৬ জন, নতুন আক্রান্তদের মধ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি রয়েছেন । আজ শনিবার (৬ জুন) রাত পৌনে ১১টার দিকে কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

গত বৃহস্পতিবার মন্ত্রী মহোদয়ের নমুনা বান্দরবান থেকে পাঠানো হয়, আজ শনিবার উনার রিপোর্ট পজেটিভ আসে। জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, জেলায় আজ করোনা পজিটিভ ৯ জন। তার মধ্যে সদর উপজেলায় ৫ জন। এদের মধ্যে একজন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর, অন্যজন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের কর্মচারী রয়েছে। রুমা উপজেলার সুনসং পাড়া ও মেনদুই পাড়ার ৩ জন ও নাইক্ষ্যংছড়ি উপজেলায় ১জন রয়েছে। মোট আক্রান্ত ৪৬ জনের মধ্যে ১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

বান্দরবানে নতুন ৯ জনসহ মোট আক্রান্ত ৪৬ জন আজ শনিবার রাত ১১টার দিকে জেলার সিভিল সার্জন ডা: অং সুই প্রু মারমা জানান, শারীরিক ও মানসিক, সব দিক দিয়ে পার্বত্যমন্ত্রী সুস্থ আছেন, তিনি সবার আশীর্বাদ কামনা করেন। এদিকে পার্বত্যমন্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকায় নেওয়ার প্রস্তুুতি নেওয়া হচ্ছে বলে নির্ভরযোগ্য সূত্র জানান।

অন্যদিকে এই ঘটনার পর পার্বত্যমন্ত্রীর আরোগ্য কামনায় নেতাকর্মীরা উনার জন্য আর্শীবাদ কামনা করেন। প্রসঙ্গত, পজেটিভ রিপোর্ট আসার ১ ঘন্টার ব্যবধানে করোনায় আক্রান্ত হয়ে জেলার আলীকদম উপজেলার কৃষি ব্যাংক কর্মকর্তা আমিরুল আজীজ আজ শনিবার (৬ জুন) সকাল ১১ টার সময় চট্টগ্রামের আন্দরকিল্লা জেনারেল হাসপাতালের আইসিইউতে মারা যান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT