ঢাকা (ভোর ৫:১৯) বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ ইং

কমলগঞ্জে পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু



মৌলভীবাজার জেলার  কমলগঞ্জ উপজেলায় পুকুরের পানিতে পড়ে মামা শুভ আহমেদ (৮) ও ভাগনী মীম আক্তার (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

(২৭ জুন) রোববার দুপুর ১ঘটিকার সময় কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের কান্দিগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত শিশুরা ভানুবিল গ্রামের দিন মজুর জব্বার মিয়ার মেয়ে এবং শ্যালক।

স্থানীয় এলাকাবাসি জানান, কান্দিগাঁও জিকে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পুকুরের মাছ ধরতে সেচ পাম্প লাগিয়ে পানি নিষ্কাশন করছিলেন জব্বার মিয়া। এ সময় সেচের পানি একটি ডুবায় জমা হয়ে রিতিমতো পানিতে ভরপুর হয়ে যায়। পরিবারের সবার চোখ ফাকি দিয়ে মামা ভাগনী মাছ ধরা দেখতে গিয়ে দুজনেই ডুবার পানিতে পড়ে যায়।

পরে স্থানীয় এলাকাবাসী তাদের দুজনকে ডুবার পানিতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে প্রথমে শিশু মীমকে উদ্ধার করে আদমপুরস্থ স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে মীমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।এদিকে মামা শিশু শুভকে খোঁজাখুঁজি করে না পাওয়ায় পরে ডুবার পানির এক কোনায় ভেসে থাকতে দেখেন তার এক নিকট আত্মীয় পরে তাৎক্ষনিক আত্মীয় স্বজনরা তাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুভকে ও মৃত ঘোষণা করেন।

ঘটনার খবর শুনে শিশুটির পিতা জব্বার মিয়া অসুস্থ হয়ে পড়লে তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও আদমপুর ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেন।

কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT