ঢাকা (বিকাল ৩:১০) মঙ্গলবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজারে অভিযান চলাকালে সন্ত্রাসীদের হামলায় সেনা কর্মকর্তার মৃত্যু

Army officer Lieutenant Tanzim
নিহত সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার।

মেঘনা নিউজ ডেস্ক মেঘনা নিউজ ডেস্ক Clock মঙ্গলবার বেলা ১২:৫৪, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

কক্সবাজারের চকরিয়ার ডুলহাজারায় যৌথ বাহিনীর অভিযান চলাকালে সন্ত্রাসীদের হামলায় সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৩টায় যৌথ বাহিনীর একটি দল (৩৯ এসটি বিএন) সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে। সন্ত্রাসীরা যৌথ বাহিনীর উপস্থিতি টের পেয়ে ছত্রভঙ্গ হওয়ার চেষ্টা করলে, লেফটেন্যান্ট তানজিম তাদের আটক করতে গেলে লেফটেন্যান্ট তানজিমের সঙ্গে তাদের ধস্তাধস্তি হয়।

এ সময় সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং তার ঘাড়ে ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে দ্রুত চকরিয়া খ্রিস্টান হাসপাতালে নিয়ে যাওয়া হলে রামু সিএমএইচে স্থানান্তর করা হয়।

সেখানে ভোর ৫টা ৪০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকদের মতে, লেফটেন্যান্ট তানজিমের শরীরে ছুরিকাঘাতের পাঁচটি ক্ষতচিহ্ন পাওয়া গেছে।

নিহত তানজিম ছরোয়ার নির্জনের বাড়ি টাঙ্গাইল জেলার মিরের বেতকা গ্রামে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মন্জুর কাদের ভূইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। তিনি আরও বলেন, ‘সেনাবাহিনীর এ অভিযানে জিয়াবুল ও বেলালসহ তিনজনকে আটক করা হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT