ঢাকা (সকাল ৬:০২) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

উলিপুর পৌরসভার মেয়র-কাউন্সিলরগণের দায়িত্ব গ্রহণ ও সুধী সমাবেশ অনুষ্ঠিত 



কুড়িগ্রামের উলিপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মোঃ মামুন সরকার ও কাউন্সিলগণের দায়িত্ব গ্রহণ ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে উলিপুর পৌরসভার সম্মেলন কক্ষে পৌরসভা আয়োজিত এক আড়ম্বর অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র উলিপুর পৌরসভার ভারপ্রাপ্ত সচিব মাহবুবুল আলমের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। দায়িত্ব গ্রহণ উপলক্ষে উলিপুর পৌরসভায় বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভারপ্রাপ্ত সচিব উলিপুর পৌরসভা মাহবুবুল আলমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে মেয়র ও নবনির্বাচিত ১২ জন কাউন্সিলরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ২৭ কুড়িগ্রাম-৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব কবির উদ্দিন সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকার, পৌর আ.লীগের সভাপতি জাহাঙ্গীর আলম,উলিপুুর বণিক সমিতির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে(গবা)।

এসময় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন জনপ্রতিনিধি, প্রশাসনের সরকারি কর্মকর্তাগণ, আ.লীগ নেতৃবৃন্দ,সুশীল সমাজের প্রতিনিধিসহ উপজেলার বিশিষ্ট নাগরিকরা।

অনুষ্ঠানে নবনির্বাচিত ৪নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান রাজুু ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান সংক্ষিপ্ত বক্তব্য দেন।

দায়িত্ব গ্রহণের পর নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মোঃ মামুন সরকার তার বক্তব্যে নির্বাচনী ওয়াদা পালনে সবার সহযোগিতা কামনা করেন। এ ছাড়া তাকে মেয়র হিসেবে নির্বাচিত করায় ভোটারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি আরও জানান, উলিপুর পৌরসভাকে পরিচ্ছন্ন ও আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT