ঢাকা (সকাল ৯:২৩) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

উলিপুরে পৌর মেয়রের বাসভবন থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার

<script>” title=”<script>


<script>

কুড়িগ্রামের উলিপুর পৌর মেয়রের বাসভবন থেকে আল আমিন মিয়া (১৮) নামে এক কেয়ারটেকারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আল আমিন পার্শ্ববর্তী চিলমারী উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চড়ুয়া পাড়া গ্রামের রফিকুল ইসলামের পুত্র।

জানা গেছে,আল আমিন মিয়া গত ৭ মাস ধরে পৌর মেয়র তারিক আবুল আলা চৌধুরির বাসায় কেয়ারটেকার হিসেবে কাজ করছিলেন। সে গত সোমবার সন্ধ্যায় কাচারী পুকুরে প্রতিমা বিসর্জন দেখার পর বাসায় ফেরেন। এরপর খাওয়া শেষে তাঁর নিজ শয়নকক্ষে ঘুমিয়ে পড়ে। মঙ্গলবার সকালে আল আমিনকে ডাকাডাকি করলে কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়ির অন্য কর্মচারীরা ঘরের ছিদ্র দিয়ে আল আমিনের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে মঙ্গলবার দুপুর ১২ টায় উলিপুর থানা পুলিশ পৌর শহরের জোদ্দারপাড়াস্থ মেয়রের বাসভবন থেকে তার মরদেহ উদ্ধার করে।

পৌর মেয়র তারিক আবুল আলা চৌধুরির সাথে মোবাইল ফো‌নে কথা হলে তিনি জানান, ব‌্যবসার কা‌জে ঢাকায় অবস্থান কর‌ছি। বিষয়টি আমি সকালে শুনেছি। তবে ছেলেটি একটু পাগল টাইপের ছিল।গতরাতে ওর বাবা-মার সাথে কি কারণে নাকি তার রাগারাগি হয় হয়তো সেই কারণে এমনটা হতে পারে।

উলিপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।এ ঘটনায় একটি ইউডি মামলা করা হয়েছে।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT