ঢাকা (রাত ৪:২৪) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

উলিপুরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ৩

রাত সাড়ে ১২টায় পার্শ্ববর্তী রাজারহাট উপজেলার চাকির পাশা ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়।



কুড়িগ্রামের উলিপুরে চুরি হওয়া মোটরসাইকেল প্রায় আড়াই মাসপর উদ্ধার করেছে পুলিশ। এ সময় চোর চক্রের ৩ সদস্যকে আটক করা হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় পার্শ্ববর্তী রাজারহাট উপজেলার চাকির পাশা ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন, ওই ইউনিয়নের জয়দেব হায়াত গ্রামের নাছির উদ্দিনের ছেলে রমজান আলী (৩০), জামাল হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৩০) ও আব্দুল কাদেরের ছেলে হামিদুল ইসলাম (৩৫)।
পুলিশ জানায়, গত ১১ মার্চ রাতে উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের তেজার মোড় এলাকা থেকে ফজলুুল করিমের একটি টিভিএস মোটরসাইকেল চুরি হয়। পরবর্তীতে ভিকটিম উলিপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বৃহস্পতিবার রাতে রাজারহাট চাকির পাশায় ওই চক্রের ৩ সদস্য মটরসাইকেলটি বিক্রির উদ্দেশে হাজির হয়। গোপন সংবাদ পেয়ে উলিপুর থানার এসআই রবিউল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম সেখানে অভিযান চালায়। এ সময় চোরাই মোটরসাইকেলটি বিক্রির সময় হাতেনাতে চোর চক্রের ৩ সদস্যকে আটক করা হয়।
এ বিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে  জেলহাজতে পাঠানো হয়েছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT