ঢাকা (রাত ২:১৬) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

উলিপুরে উপজেলা ও পৌর আ.লীগের উদ্যোগে আসন্ন নির্বাচন উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার( ২৫ নভেম্বর) বেলা ১১ টায় উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে এম এ মতিন কারিগরি ও কৃষি কলেজ মাঠে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সোহরাব মোল্লার সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব  কবির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন ২৭ কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন। বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু।

আরও বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকার, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ আহসান হাবিব রানা, সৌমেন্দ প্রসাদ পান্ডে গবা, জাহাঙ্গীর আলম, আব্দুল মজিদ হাড়ি, রেজাউল করিম রাজা, আব্দুর রউফ, খায়রুল ইসলাম বাবলু, শায়খুল ইসলাম নয়া প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, আগামী পৌর ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তার পক্ষে সবাই কে কাজ  করতে হবে। দলীয় প্রার্থীর বিরোধীতা করলে দল থেকে আজীবন বহিষ্কার করা হবে।

অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহাযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,আসন্ন পৌরসভা নির্বাচন কে সামনে রেখে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রত্যাশী মেয়র প্রর্থীতা ঘোষণা করেন, আবু সাঈদ সরকার, জাহাঙ্গীর আলম, আজাহার আলী রাজা, আনিছুর রহমান, স ম আল মামুন সবুজ, নিমাই কুমার সিংহ, আলহাজ্ব মামুন সরকার মিঠু, আলহাজ্ব ফরহাদ হোসেন মোল্লা, রঞ্জন মজুমদার ভোলা ও রোকনুজ্জামান রোকন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT