ঢাকা (রাত ১০:৪৭) শনিবার, ৪ঠা মে, ২০২৪ ইং

উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক জেলা ছাত্রলীগ সভাপতির অনুসারিদের হামলায় ট্রাফিক পুলিশসহ আহত ৪

উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক জেলা ছাত্রলীগ সভাপতির অনুসারিদের হামলায় ট্রাফিক পুলিশসহ আহত ৪



নড়াইল প্রতিনিধি: নড়াইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতির নেতৃত্বে তার অনুসারিরা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টরসহ কয়েকজন পুলিশ সদস্যকে বেধড়ক মারপিট করেছে। রবিবার(১৫ সেপ্টেম্বর) সন্ধ্যার আগেনড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভাইস চেয়ারম্যান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল মাহমুদ তুফান(৩৮)কে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, প্রতিদিনের ন্যায় নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় তারা যানবাহনের কাগজপত্র চেক করছিলেন। এসময় কাগজপত্রবিহীন মোটরসাইকেল সহ এক যুবক কে পুলিশ আটক করে। বিষয়টি ওই যুবক তোফায়েল মাহমুদ তুফানকে ফোনে জানালে তুফানসহ তার সমর্থিতরা ঘটনাস্থলে এসে মোটরসাইকেল ছাড়ানোর চেষ্টা করে। এসময় বাকবিতন্ডা হয়। একপর্যায়ে তুফান ও তার অনুসারিরা কাঠদিয়ে ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মনিরুজ্জামান(৫৫)কে মারপিট করে। মারপিটে পুলিশ কর্মকর্তার মাথাসহ দুহাত জখম হয়েছে। এসময় ট্রাফিক সার্জেন্ট শাহ জালাল, এটিএসআই সরোয়ার এবং একজন কনস্টবলও আহত হয়েছেন। তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম(বার) বলেন,পুলিশের উপর হামলার ঘটনায় তুফানকে আটক করা হয়েছে এবং পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT