ঢাকা (সকাল ৮:৪৫) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

উপজেলা আ.লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ



নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এর বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে গতকাল মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকেলে পৃথক ভাবে সহবতপুর ও দপ্তিয়র ইউনিয়ন আওয়ামী লীগ একটি বিক্ষোভ মিছিল করেছে ।

সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরু সরকার ও দপ্তিয়র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবুল হাসেম এর নেতৃত্বে উপজেলার সহবতপুর বাজার ও দপ্তিয়র বাজারের বিক্ষোভ প্রদর্শন করেন। এ সময় গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনায় অংশ গ্রহণ করেন বিক্ষোভকারীরা।
আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতা-কর্মী এ সময় উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল শেষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.কুদরত আলী, মো. আবুল হাসেম, নরু সরকার বলেন, মো. আবুল হাসেম, মো. খোরশেদ আলম বলেন, আগামী ৭ দিনের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এর বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় পরবর্তীতে আমরা আরো কঠোর কর্মসূচী দিতে বাধ্য হব। তিনি এক জন সৎ, কর্মীবান্ধব নেতা, প্রকৃত আওয়ামী লীগের কান্ডারী। তার মত নিবেদিত প্রাণ নেতা কে জড়িয়ে রাজনৈতিক প্রতিহিংসার বসবর্তী হয়ে যারা এমন ভিত্তি হীন মামলা দায়ের করেছেন তা রাজনৈতিক প্রতিহিংসা ছাড়া অার কিছু নয়। তাদের উদ্দেশ্য বক্তারা বলেন, সাক্ষ্য-প্রমান যাচাই বাছাই করে সভাপতির বিরুদ্ধে আনিত মিথ্যে মামলা প্রত্যাহার করা হোক।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আরশেদ হোসেন চঞ্চল, প্রচার সম্পাদক মো. খালিদ হোসেন, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, সহবতপুর ইউনিয়ন আ. লীগের সভাপতি নুরু সরকার, সাধারন সম্পাদক মো. আবুল কালাম আজাদ, দপ্তিয়র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম বাবু, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. তোফায়েল আহাম্মেদ, ধুবড়িয়া ইউনিয়ন যুবলীগ এর আহবায়ক এম এফ কবির হোসেন, নাগরপুর সরকারি কলেজের ভিপি আল মামুন, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী এবং এলাকাবাসী।

উল্লেখ্য, মিথ্যা তথ্য প্রদান, মানহানি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে গত ১৯ নভেম্বর ২০১৯, নাগরপুর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সিআর ২৬৯ নং ক্রমিকে ধুবড়িয়া নিবাসী শাহাবু উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেন । বিচারক মামলাটি আমলে নিয়ে ৩০ ডিসেম্বর এর মধ্যে সিআইডিকে তদন্তের নির্দেশ প্রদান করেছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT