ঢাকা (ভোর ৫:২৫) মঙ্গলবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুরের মিঠু হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে নেয়ার দাবি পরিবারের Meghna News সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি গ্রেফতার Meghna News সিলেট বিআরটিএ’র দুর্নীতিবাজ এডি ও মোটরযান পরিদর্শক এখনও বহাল তবিয়তে Meghna News ধর্মপাশায় দুইজন দরিদ্র রোগীকে নগদ অর্থ সহায়তা প্রাদন অনুষ্ঠান Meghna News বাদাম বিক্রেতা থেকে এলজিইডি’র ঠিকাদার মাফিয়া মান্নান! Meghna News সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস Meghna News সাঘাটায় নতুন প্রেসক্লাবের প্রথম সভা অনুষ্ঠিত Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল

উন্নয়ন কাজ পরিদর্শনে পৌর মেয়র নাইম ইউসুফ সেইন

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock রবিবার রাত ১১:৫৪, ১৭ ডিসেম্বর, ২০২৩

দাউদকান্দি পৌরসভার আধুনিক উন্নয়নের রুপকার পৌর মেয়র নাইম ইউসুফ সেইন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে কাজ করে চলছেন নিরন্তর। তার আমলে পৌরসভায় উন্নয়ন হয়েছে উল্লেখযোগ্য।

জনস্রুতি আছে,পৌরসভা প্রতিষ্ঠা লগ্ন থেকে আজোবধি তার হাতেই সবচেয়ে বেশি পরিমান উন্নয়ন হয়েছে।

পৌরসভার বিশ্বরোড ও দোনারচর সিএমবি অংশ দিয়ে বাজারে প্রবেশের মূখ্য রাস্তাটি প্রসস্থ ও টেকসই সংস্কারকাজ তার হাত ধরেই হয়েছে।
এই রাস্তাটি বেহাল দশা পৌরসভার সকল ওয়ার্ডের সাধারণ মানুষের দীর্ঘ দিনের ভোগান্তি ছিলো চরমে।

এমন অসাধ্য কাজ সাধনসহ পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ড্রেনেজ ব্যবস্থা,সুপেয় পানির জন্য গভীর নলকূপ স্থাপন, লিংক রোড, চুরি ছিনতাইরোধে রাস্তার দুদ্বারে লাইটিং, মাদক নির্মূলে কঠোর অবস্থানসহ একটা মডেল পৌরসভা রুপান্তরে তিনি ব্যাপক কর্মযজ্ঞ হাতে নিয়ে তা বাস্তবায়নে করিৎকর্মা হয়ে কাজ করছেন।

রোববার(১৭ ডিসেম্বর) পৌরবাজার এলাকায় ড্রেনেজ ব্যাবস্থার কাজ ও পৌরবাজারের মডেল থানা থেকে দোনারচর হয়ে হাইওয়ে সিএমবি অংশে রাস্তার সংস্কার কাজ পরিদর্শন ও তদারকি করেন পৌর মেয়র নাইম ইউসুফ সেইন।

এসময় তিনি স্থানীয় সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন-বাস্তবায়ন ও স্মার্ট বাংলাদেশ অগ্রযাত্রায় আমরা স্থানীয় সরকারের অধীনে তৃণমূলের ঘরে ঘরে উন্নয়ন করতে চাই।
আমার লক্ষ একটি দারিদ্র্য, ক্ষুধামুক্ত মডেল দাউদকান্দি পৌরসভা হিসেবে গড়ার জন্য আগামীর দিনগুলোতে কাজ করার। আগামীর দাউদকান্দি পৌরসভা হবে একটি আদর্শ পৌরসভা— ইনশাল্লাহ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT