ঢাকা (সকাল ১১:০৬) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

আহমদ শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল

<script>” title=”<script>


<script>

চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় শাহ আহমদ শফীর জানাজা সম্পন্ন হয়েছে। জানাজায় অংশ নিতে অনুসারীদের ঢল নামে। মাদ্রাসা প্রাঙ্গণেই তাকে দাফন করা হবে।

ঢাকা থেকে চট্টগ্রামে নেয়া হয়েছে হেফাজতে ইসলামের আমির আহমদ শফীর মরদেহ। শনিবার (১৯ সেপ্টেম্বর) বাদ জোহর হাটহাজারী মাদ্রাসায় অনুষ্ঠিত হয় নামাজে জানাজা। তার ইচ্ছে অনুযায়ী সেখানেই দাফন করা হবে তাকে। কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে চট্টগ্রামের চার উপজেলাতেই সাত ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাঠে রয়েছে ১০ প্লাটুন বিজিবি।

এর আগে, শুক্রবার (১৮ সেপ্টেম্বর) আহমদ শফির মৃত্যুর খবর পেয়ে তাকে শেষবারের মতো দেখতে রাজধানীর আজগর আলী হাসপাতালের সামনে ভিড় করেন তার দলের নেতাকর্মীসহ ভক্ত অনুসারীরা। রাতেই আসগর আলী হাসপাতাল থেকে ফরিদাবাদ মাদ্রাসায় নেয়া হয় আহমদ শফীর মরদেহ। সেখানেও জড়ো হন হেফাজতে ইসলামের কর্মীরা। অনেকেই রাজধানীতে জানাজার দাবি জানান। তবে, আহমদ শফীর ইচ্ছানুযায়ী একটি জানাজার কথা জানান তার ছেলে আনাস মাদানি। পরে, রাতেই আল্লামা শফির মরদেহবাহী গাড়ী রওনা হয় চট্টগ্রামের উদ্দেশ্যে। দীর্ঘদিনের কর্মস্থল হাটহাজারি মাদ্রাসা প্রাঙ্গনেই চিরনিদ্রায় শায়িত হবেন হেফাজতে ইসলামের আমীর।

শুক্রবার রাতে, ১০৪ বছর বয়সে রাজধানীর একটি হাসপাতালে মারা যান আহমদ শফী।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT