ঢাকা (রাত ২:৩৬) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আলীকদম উপজেলায় শ্রমিকলীগের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

আলীকদম উপজেলায় শ্রমিকলীগের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock মঙ্গলবার রাত ০৮:৫৪, ২৭ আগস্ট, ২০১৯

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা, আলীকদম বান্দরবানঃ বান্দরবান পৌর শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের উপর গত (২১ আগস্ট) পার্বত্য চট্রগ্রাম বাংগালী ছাত্র পরিষদ ও সচেতন নাগরিক সমাজের মিছিল থেকে হামলার প্রতিবাদে আলীকদম উপজেলা শ্রমিক লীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২৭ আগস্ট) বিকাল সাড়ে তিন টায় প্রতিবাদ মিছিলটি আলীকদম উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চও্বরে প্রতিবাদ সমাবেশ করা হয়।

প্রতিবাদ মিছিল ও সমাবেশে উপস্হিত ছিলেন আলীকদম উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংব্রাচিং মার্মা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সমরঞ্জন বড়ুয়া, আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি শুভ রঞ্জন বড়ুয়া, আলীকদম উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাতুল বড়ুয়া, আলীকদম উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামশুল আলম, আলীকদম উপজেলা ছাএলীগের সভাপতি সৌরভ পাল ডালিম, আলীকদম উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক এসএম মিজান সহ আলীকদম উপজেলা আওয়ামীলীগের অংঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্হিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন- বীর বাহাদুরের আধুনিক বান্দরবান আজ সারা বাংলাদেশে সুনাম অর্জন করেছে। শান্তি সম্প্রীতি এক নির্দশন,অতীতে রাজনীতির মাঠে বিভাজন তৈরি করে রেখে ছিল নিজের ফায়দার জন্য, বর্তমানে আওয়ামীলীগ পরিবারের কোন বিভাজন নেই। শান্ত বান্দরবান কে অস্হিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে হিংসাত্নক কর্মকান্ড করছে এবং অন্ধকারে নিমজিত কাজী মুজিব হাউ মাউ করে টাইম লাইনে আসার চেষ্টা করছে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT