ঢাকা (সকাল ৯:০০) সোমবার, ৬ই মে, ২০২৪ ইং

আদিতমারী উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাঠ জরিপে এগিয়ে ‘মিলি,



ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধিঃ স্থগিত ঘোষনা করা লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনের দিন আগামী ৫ মে ভোট গ্রহনের ঘোষনা দিয়েছে নির্বাচন কমিশন(ইসি)।

আগামী রবিবার অনুষ্ঠিত হবে আদিতমারী উপজেলা পরিষদের নির্বাচন। অনেক ঘাট প্রতিঘাত ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে ৫ মে ভোট গ্রহনের দিন ধার্য করে নির্বাচন কমিশন। শেষ পর্যায়ের নীরব নির্বাচনী প্রচারনায় চেয়ারম্যান পদপ্রার্থীর সাথে পিছিয়ে নেই মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীগন। শেষ পর্যায়ের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করে ভোটারদের অভিমত অনুযায়ী মহিলা ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে রয়েছেন শামসুন্নাহার মিলি।

নির্বাচনের মাঠ পর্যবেক্ষণ ও ভোটারদের অভিমত বিশ্লেষণে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জনগণের আস্থার প্রতিক, পরোপকারী, মিষ্টভাষী, হাস্যজ্বল, ন্যায়পরায়ন, উচ্চ শিক্ষিত ও যোগ্যতার বিচারে জনপ্রিয় প্রার্থী। ব্যক্তি হিসাবে শামসুন্নাহার মিলির ব্যপক পরিচিতি রয়েছে। আসন্ন আদিতমারী উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন তিনি। আদিতমারী উপজেলার রাজনীতির  সাথে প্রত্যক্ষভাবে জড়িত থাকার পাশাপাশি নারী উন্নয়ন মূলক বেশকিছু সামাজিক সংগঠন এর সাথে জড়িত তিনি। জাগো নারী সংগঠন এর সাথে জড়িত থাকার কারনে জাগো মিলি নামে বেশি পরিচিত তিনি।

তিনি এক আলাপচারিতায় বলেন, আমাদের সম্পদ সীমিত কিন্তু চাহিদা অসিম তাই প্রয়োজনে অসিম চাহিদা ও সীমিত সম্পদের সমন্বয় সাধন এবং ভারসাম্যপূর্ন সুষম বন্টন। ঐতিহ্যবাহী এ আদিতমারী  উপজেলার সুষম উন্নয়নে সন্ত্রাস ও দূর্নীতি দমনে আমি দৃঢ় প্রতিজ্ঞ।

সর্বোপরি আদিতমারী  একটি মডেল উপজেলা ও আগামী প্রজন্মকে একটি সুন্দর সমাজ উপহার দেয়ার প্রত্যয়ে আমি আশাবাদ ব্যক্ত করছি আদিতমারী  উপজেলার  জনগণ  আমাকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোট দিয়ে সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত আধুনিক আদিতমারী  উপজেলা গড়ার সুযোগ দিবে বলে বিশ্বাস করি। মাঠের বর্তমান পরিবেশ যদি ৫ মে রবিবার প্রযন্ত বিরাজ করে তাহলে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ‘মিলি’ বিপুল ভোটে জয়লাভ করবেন বলে জানা গেছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT