ঢাকা (রাত ১২:৩৯) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

আদমদীঘিতে ট্রাক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে শ্রমিক নিহত



বগুড়ার আদমদীঘিতে ট্রাক ও ট্রাক্টর এর মুখোমুখি সংঘর্ষে আব্দুর রশিদ (৫৭) নামের এক শ্রমিক নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন অপর চারজন। এসময় দুর্ঘটনায় কবলিত ট্রাক ও ট্রাক্টর দু’টির সামনের অংশ একবারে দুমড়ে-মুচড়ে যায়। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বেলা ১১টায় বগুড়া-নওগাঁ মহাসড়কে উপজেলার ইন্দোইল খাড়িরব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিক রশিদ  নওগাঁর বোয়ালিয়া ইউনিয়নের খয়রাবাজ গ্রামের মৃত কোরবান আলীর ছেলে। আহতরা হলেন, ট্রাক্টরের হেলপার রনি, আসলাম, সিরাজ ও ঝিনুক।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে নওগাঁ থেকে চালবোঝাই একটি ট্রাক বগুড়ার উদ্দেশ্যে ও আদমদীঘি থেকে একটি ট্রাক্টর সান্তাহারের উদ্দেশ্যে আসছিল। পথে মধ্যে উপজেলার ইন্দোইল ব্রিজ এলাকায় ট্রাকের সঙ্গে ট্রাক্টরটির ধাক্কা লাগে। এতে ট্রাক্টর চালক, হেলপার ও শ্রমিক মিলে চারজন আহত হন। আহতদের আদমদীঘি হাসপাতালে নেয়া হলে দুপুর পৌনে ১টায় চিকিৎসাধীন অবস্থায় শ্রমিক রশিদ মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুটি গাড়িই বেপরোয়া গতিতে চালানোয় এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর চালবোঝাই ট্রাকটি মহাসড়কের পাশে ছিটকে পড়ে ও ট্রাক্টরটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে পড়ে থাকে।

এ বিষয়ে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন সাংবাদিকদের জানান, চলন্ত অবস্থায় যাত্রীবাহী ট্রাকের সঙ্গে ট্রাক্টরের ধাক্কা লাগে। দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহায়তায় আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে একজনের মৃত্যু হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT