ঢাকা (সকাল ৭:১৭) রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুর বাস-সিএনজি সংঘর্ষে ২ জন নিহত, ৪ জন আহত

গৌরীপুর বাস-সিএনজি সংঘর্ষে ২জন নিহত, ৪জন আহত



ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে সড়কের গৌরীপুর উপজেলার রামগোপালপুর এলাকায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে একটি সিএনজি চালিত অটোরিক্সা ধুমড়ে-মুছড়ে যায়। এতে সিএনজির ২যাত্রী নিহত ও ৪জন আহত হয়। বুধবার(৫জুলাই) সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস, ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গৌরীপুর উপজেলার রামগোপালপুর কটিয়াপুরি বিল এলাকায় ভৈরব থেকে ময়মনসিংহগামী শ্যামলছায়া এক্সপ্রেসের (ঢাকা মেট্রো ব-১৪২৭০৭) একটি বাস নান্দাইলগামী সিএনজি চালিত অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি ধুমড়ে-মুছড়ে যায়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়।

ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক ডাঃ শারমীন আক্তার সাংবাদিকদের জানান, ৬জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে ২জন মারা গিয়েছে। ঈশ্বরগঞ্জ উপজেলার আঃ বাতেন (৮০) ঘটনাস্থলেই নিহত হন এবং হালুয়াঘাট উপজেলার আহত আশরাফুন্নাহার (৬০) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গুরুতর আহত রোকসানা (৩৫), ফারজানা (১৬) ও সামিয়া (৮)কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত জুয়েল (৩০)কে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত আশরাফুন্নাহারের বাড়ি হালুয়াঘাট এবং নিহত আঃ বাতেন ও আহত সকলের বাড়ি ঈশ্বরগঞ্জ উপজেলায়।

গৌরীপুর থানার ওসি মাহমুদুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক বাসটি জব্দ ও বাসচালক আবুল কাসেম (৪৭)কে আটক ও সিএনজিটি উদ্ধার করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT