ঢাকা (রাত ১২:৩১) সোমবার, ২৭শে মে, ২০২৪ ইং

সীমান্তে অস্ত্র ও মাদকসহ প্রসেনজিৎ আটক



চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্ত এলাকার কয়লার দিয়াড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেছে বর্ডার গার্ড বাংলাদেশের সদস্যরা। শুক্রবার (১০ মে) রাতে চলা এই অভিযানে বিদেশী পিস্তল, গুলি, ম্যাগজিন ও ভারতীয় মদ উদ্ধার করে ৫৯ বিজিবি। অভিযানে এক যুবককে আটক করতে সক্ষম হয় বিজিবি।

 

আটক যুবক জেলার শিবগঞ্জ উপজেলার লক্ষীপুর এলাকার দিজেন কর্মকারের ছেলে প্রসেনজিৎ কর্মকার (৩০)।

 

এ বিষয়ে শনিবার (১১ মে) সকালে বিজিবি মিডিয়া উইং থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তীতে জানানো হয়- ৫৯ বিজিবি’র অধীনস্থ সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ন এলাকা কয়লাবাড়ী দিয়ে অবৈধ অস্ত্র এবং গুলি চোরাচালানের গোপন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়ার দিক নির্দেশনায় সোনামসজিদ বিওপির হাবিলদার মো. শাহিনুর রহমানের নেতৃত্বাধীন একটি চৌকষ টহল দল সীমান্ত পিলার ১৮৪/২-এস হতে দেড় কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী এলাকার পাকা রাস্তার ওপর যানবাহন তল্লাশী অভিযান পরিচালনা করে।

 

এ সময় রাত সাড়ে ৮টার দিকে কয়লাবাড়ি মোড় থেকে কানসাটের দিকে মাথায় করে একটি কাটুন নিয়ে যাওয়া ব্যক্তি প্রসেনজিতের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরবর্তীতে তার কাটুন তল্লাশি করে ১টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন এবং ৩৭ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক প্রসেনজিৎ দোষ স্বীকার করলে তাকে অস্ত্র, গুলি, ম্যাগাজিন এবং মদসহ শিবগঞ্জ থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে বলে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT